Categories
আশেপাশের খবর

দূর্ঘটনায় মৃত কন্যাশ্রী ডাটা ম্যানেজারের পরিবারের পাশে দাঁড়িয়ে আর্থিক সহায়তা কন্যাশ্রী এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের।

 ওয়েবডেস্কঃ দূর্ঘটনায় মৃত কন্যাশ্রী ডাটা ম্যানেজারের পরিবারের পাশে দাঁড়ালো ওয়েস্ট বেঙ্গল কন্যাশ্রী এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উত্তর দিনাজপুর জেলা শাখা। কিছুদিন আগে আকস্মিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় গোয়ালপোখর ব্লকের কন্যাশ্রী ডাটা ম্যানেজার নৈয়র আলম। তার আকস্মিক মৃত্যুতে গভীর সঙ্কটে পরে যায় প্রয়াত নৈয়ার আলমের পরিবার। এরকম পরিস্থিতিতে, নাইয়ার আলমের হাতে আর্থিক সহায়তা তুলে দিল ওয়েষ্ট বেঙ্গল কন্যাশ্রী এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

উত্তর দিনাজপুর জেলার ভাতুন গ্রাম পঞ্চায়েতের আমতলা, ভাটোলে বাড়ি নাইয়ার আলমের। বয়স ৩৫ এর নাইয়ার আলম গোয়ালপোখর-১ এ কন্যাশ্রী ডাটা ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। গতকাল অ্যাসোসিয়েশনের পক্ষে সুভাষ কুমার আর্য বলেন, ‘বিগত ১লা জুন হঠাৎ করে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে আমাদের সহকর্মী নাইয়ার আলম হঠাৎ পরলোক গমন করে। তার ১০ বছরের একটি পুত্র এবং ৪ বছরের কন্যা রয়েছে। বাড়িতে রয়েছেন বয়স্ক বাবা ও মা। বাবা আবার মানসিক রোগে আক্রান্ত। ফলে পরিবারটি চরম বিপদের মধ্যে দিয়ে দিন কাটাতে শুরু করে। তাই আমাদের ওয়েষ্ট বেঙ্গল কন্যাশ্রী এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ওনাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়। আজ প্রয়াত নাইয়ার আলমের স্ত্রী মমতাজ বেগমের হাতে সংগঠনের নিজস্ব তহবিল থেকে ৬০০০০ টাকা তুলে দেওয়া হয়।’ এদিন এই সহয়তা প্রদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কন্যাশ্রী প্রকল্পের উত্তর দিনাজপুরের আকাউন্ট্যান্ট বিশ্বজিৎ সরকার,রায়গঞ্জের ডাটা ম্যানেজার সুভাষ কুমার আর্য,ইটাহারের ডাটা ম্যানেজার বাপন সরকার,  ডাটা ম্যানেজার গোয়ালপোখর-২ এর উত্তম প্রসাদ গুপ্ত।

61

Leave a Reply