Categories
crime

শ্বশুরবাড়ির সেপ্টিক ট্যাঙ্ক থেক উদ্ধার নিখোঁজ গৃহবধূর দেহ

ওয়েবডেস্ক জুলাই ২৪,২০২১: শ্বশুরবাড়ির সেপ্টিক ট্যাঙ্ক থেক উদ্ধার হল নিখোঁজ গৃহবধূর দেহ। খুনের অভিযোগ তুলেছে মৃতের পরিবার। ঘটনার পর থেকেই খোঁজ মিলছে না মৃতার স্বামীর। উত্তর ২৪ পরগণার বাদুড়িয়ার সিমলা গ্রামের ঘটনা। শ্বশুরবাড়ির পাশেই বাপের বাড়ি ওই গৃহবধূর। পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরেই স্বামীর সঙ্গে অশান্তি চলছিল ওই মহিলার। তার জেরে কয়েকদিন আগে বাপের বাড়ি চলে যান বছর ২১-এর গৃহবধূ। গতকাল স্বামী ডেকে নিয়ে যায়। তার কিছুক্ষণ পরেই মেয়ের নিখোঁজ হওয়ার খবর পায় পরিবার। পরে বাদুড়িয়া থানার পুলিশ গিয়ে ওই গৃহবধূর দেহ উদ্ধার করে।
খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাদুড়িয়া থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠাযনো হয়। ঘটনার তদন্তে নেমে পরিবারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন মালা খাতুন তাঁর স্বামী পেশায় হকার লিটুন মণ্ডলকে নিয়ে নিজের বাপের বাড়ি খেতে গিয়েছিলেন।
মালা খাতুন ও লিটুন মণ্ডলের মধ্যে কোনও পারিবারিক অশান্তি ছিল কি না, সে বিষয়ে প্রতিবেশীরা অবশ্য তেমন কিছু জানাতে পারেননি। তবে মালার পরিবারের অভিযোগ শ্বশুরবাড়ির লোকেরাই ষড়যন্ত্র করে খুন করেছে তাঁকে। এর পিছনে স্বামী লিটুনের হাত রয়েছে বলেও অভিযোগ করা হয়েছে। ঘটনায় উত্তেজনা ছড়ানোর পর থেকেই পলাতক লিটুন মণ্ডল।

138

Leave a Reply Cancel reply