Categories
রাজনীতি

দলের নেতাদের একাংশের বিরুদ্ধে বিজেপি সংশ্রব এবং দুর্নীতির অভিযোগ তুলে ফেসবুক পোস্ট মনোরঞ্জনের

ওয়েব ডেস্ক জুলাই, ২০,২০২১: লেখক, রিকশাওয়ালা এমন অনেক পরিচিতি তাঁর। এবারের বিধানসভা নির্বাচনে অসাধ্যসাধন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্য এই সাহিত্যিক। প্রথমবার ভোটে দাঁড়িয়েই জিতে গিয়েছেন মনোরঞ্জন ব্যাপারী। এলাকার মানুষের অভাব-অভিযোগ জানতে বাড়ি বাড়ি পৌঁছানোর জন্য টোটোও কিনেছেন তিনি। সেই মনোরঞ্জনবাবুই হঠাৎ সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরণ ঘটালেন।

এবার দলের নেতাদের একাংশের বিরুদ্ধেই বিজেপি সংস্রব এবং দুর্নীতির অভিযোগ তুলে সরব হলেন তিনি।ফেসবুক পোস্টে মনোরঞ্জন লিখেছেন, ‘সবাই জানেন, শনিবার–রবিবার আমি কলকাতায় থাকি। তারপরও আমার অনুপস্থিতিতে গুপ্তিপাড়া–১ এলাকায় আমাদের দলের মধ্যে লুকিয়ে থাকা বিজেপির কয়েকজন এজেন্ট অন্য বিজেপি কর্মীদের তৃণমূল কংগ্রেসে ঢোকানোর চেষ্টা করেছেন। শোনা যাচ্ছে, এসবের পিছনে নাকি লেনদেনের একটা বড় ব্যাপারও আছে। দলের উচ্চ নেতৃত্ব এমন কোনও নির্দেশ দেননি। ওই কর্মসূচির সঙ্গে দলের যোগ নেই’। কিন্তু তৃণমূল কংগ্রেসের অন্দরে কারা সেই লুকিয়ে থাকা বিজেপির এজেন্ট?‌ সে বিষয়ে খোলসা করেননি তিনি।

এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে বিধায়ক বলেন, ‘টাকা–পয়সা লেনদেনের ব্যাপার নিয়ে এলাকার মানুষ অভিযোগ করেছেন আমাকে। তাই ফেসবুকে এই পোস্ট করেছি। দলের জেলা নেতাদের জানানো হয়েছে।’

167

Leave a Reply