Categories
জেলা

হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা গেলেন কংগ্রেস নেতা পবিত্র চন্দ

ওয়েবডেস্কঃ জেলা কংগ্রেসের সম্পাদক ও প্রদেশ কংগ্রেসের সদস্য, প্রাক্তন কাউন্সিলর ও সাংস্কৃতিক সংগঠক পবিত্র চন্দ আজ সকালে হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা গেলেন।মৃত্যু কালে বয়স হয়েছিল ৫৬ বছর। রায়গঞ্জের রাজনীতিতে পবিত্র চন্দ খুব পরিচিত একজন রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি রায়গঞ্জ ইউনিভার্সিটি কলেজের প্রাক্তন জি এস। ছাত্র আন্দোলনের মধ্যে দিয়ে পুরাদস্তুর রাজনীতিতে অংশ গ্রহন করছিলেন রায়গঞ্জ কংগ্রেসের এই তাবড় নেতা।

জানা গেছে, বছর খানেক আগে বাইপাস সার্জারি হয়েছিল পবিত্র বাবুর। মাস দুয়েক আগে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। যদিও পরে সুস্থ হয়ে উঠেন তিনি। হঠাৎ করে শারীরিক অবস্থা অবনতি হওয়ায় ভর্তি ছিলেন শহরের এক বেসরকারি হাসপাতালে। জানা যায় সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার। মৃত্যু কালে রেখে গেলেন স্ত্রী ও এক কন্যাকে।

পবিত্র চন্দের মৃত্যুর খবর সামনে আসতেই শোকের ছাঁয়া শহরে। শোক প্রকাশ করেছেন বিভিন্ন দলের রাজনৈতিক ব্যক্তিত্বরাও। বামফ্রন্টের তরফে জেলা সি পি আই এম সম্পাদক অপূর্ব পাল বলেন, “খুব দুঃখজনক ঘটনা। বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে আমরা একজন সৎ লড়াকু নেতা হারালাম। বামফ্রন্টের তরফ থেকে ওনার পরিবার, সহকর্মী দের প্রতি সমবেদনা জানান তিনি।”

158

Leave a Reply