Categories
অন্য খবর

ফুসফুসে গুরুতর সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হলেন সাধন পান্ডে

ওয়েবডেস্কঃ গুরুতর অসুস্থ কলকাতার মানিকতলার তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। জানা গিয়েছে, আচমকাই শ্বাসকষ্ট শুরু হওয়ায় ঝুঁকি না নিয়ে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। । সংজ্ঞাহীন অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় বেসরকারি হাসপাতালে।

জানা গিয়েছে, তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের ফুসফুসে সংক্রমণ রয়েছে। এইমুহূর্তে তিনি আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতালে চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তাঁর রক্তচাপ শূন্যে চলে গিয়েছিল। সিপিআর দিয়ে হৃৎযন্ত্রকে সচল করেন চিকিৎসকরা। তাঁকে আইটিইউ-তে স্থানান্তরিত করা ।অন্যদিকে ডাক্তাররা জানিয়েছেন, মন্ত্রীর বেশ কিছু শারীরিক সমস্যা রয়েছে। যেমন সিওপিডি এবং রেনালের মতো মারাত্মক সমস্যা রয়েছে। শুধু তাই নয়, মন্ত্রীর কাশি রয়েছে। প্রাথমিক ভাবে ফুসফুসেও সংক্রমণ ধরা পড়েছে মন্ত্রী সাধন পান্ডের। তাঁর সিটি থোরাক্স করা হয়। কোভিড নেগেটিভ রিপোর্ট এসেছে। চিকিৎসক দেবরাজ জস ও নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে রয়েছেন সাধন পাণ্ডে।সঙ্কটজনক হলেও এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

এই মুহূর্তে রাজ্যের ক্রেতা-সুরক্ষা দফতরের মন্ত্রীও তিনি। তাঁর শারীরিক অবস্থার কথা ছড়াতেও দফতরেও উদ্বেগ ছড়িয়েছে।
এই ঘটনার পর সাধন পাণ্ডের শারীরিক অবস্থা নিয়ে চিন্তায় রয়েছেন তৃণমূল নেতা-কর্মী-অনুগামীরা।

73

Leave a Reply