Categories
রাজনীতি

দিলীপের বৈঠকে না, ‘রাজনৈতিক গুরু’ মুকুলের শরণে সৌমিত্র, শুভ্রাংশুর উপস্থিতিতে বৈঠকে তুঙ্গে জল্পনা

ওয়েবডেস্ক,জুন৭,২০২১: শনিবারই বিষ্ণুপুর সাংগঠনিক জেলার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন সৌমিত্র । এরপর বাঁকুড়ায় দিলীপ ঘোষের বৈঠকও এড়িয়ে চলে এসেছিলেন কলকাতায় ।বলেছিলেন, করোনার বিধিনিষেধ মানতেই ১৫ জুন পর্যন্ত কোনও সভা সমাবেশে যাবেন না। সেই সৌমিত্র খাঁ, রবিবার বিকেলে হাজির সল্টলেকের বিডি ব্লকে মুকুল রায়ের বাড়িতে। সেই সময় বাড়িতে ছিলেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়। মুকুল রায়ের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়ে বেরিয়ে আসেন সৌমিত্র খাঁ।যা নিয়ে জল্পনা আরও বেড়েছে।

মুকুল রায়ের সল্টলেকের বাড়ি থেকে বেরিয়ে সৌমিত্র বলেন, মুকুলদার সঙ্গে তাঁর সম্পর্ক আজকের নয়। তাঁর কাছেই রাজনীতিতে হাতে খড়ি। কাকিমার খবর নিতেই তিনি সেখানে, বলে জানিয়েছেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ। একইসঙ্গে তিনি জানিয়েছেন, রাজনৈতিক গুরুর সঙ্গে রাজনৈতিক আলোচনাও হয়েছে।

যদিও সৌমিত্র, তাঁকে নিয়ে হওয়া সবরকমের জল্পনা উড়িয়ে দিয়ে বলেন, বিজেপির এক দায়িত্বশীল নেতা তিনি। দল থেকে বেরিয়ে যাওয়ার মানসিকতা নেই। বিজেপিতে তিনি নিঃশ্বাস নিতে পারছেন বলে জানিয়েছেন। শনিবার তিনি বলেছিলেন, আড়াইবছর আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। যে সময়ে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন, সেই সময় বিধানসভায় বিজেপির আসন সংখ্যা ছিল ৩, আর এখন ৭৭। তাঁকে ঘিরে যে জল্পনা তৈরি হয়েছে, তা নিজেই উড়িয়েদিলেন তিনি।

63

Leave a Reply