Categories
আশেপাশের খবর কুলিকব্রেকিং

পার্ক-স্ট্রিট কাণ্ডের ছায়া রায়গঞ্জে? চলন্ত গাড়ি থেকে ফেলে দেওয়া হল অর্ধনগ্ন যুবতীকে!

ওয়েবডেস্কঃ গাড়ি থেকে অর্ধনগ্ন নেশাচ্ছন্ন যুবতীকে ফেলে পালিয়ে গেল লাল রঙের একটি প্রাইভেট গাড়ি। ঘটনায় আজ থেকে ৯ বছর আগে কলকাতায় পার্ক-স্ট্রিট কাণ্ডের ছায়া দেখতে পাচ্ছেন এলাকার মানুষ। শনিবার রাতে রায়গঞ্জ শহরের দেবীনগর কালীবাড়ি এলাকায় চলন্ত গাড়ি থেকে এক যুবতীকে ধাক্কা দিয়ে ফেলে পালায় কয়েকজন যুবক। এলাকার বাসিন্দাদের তা নজরে আসতেই তাঁরা ছুটে যায়। জানা গিয়েছে, রাস্তার পাশে কার্যত অর্ধনগ্ন অবস্থায় পড়ে ছিলেন তিনি। এলাকাবাসীদের দাবি, ওই যুবতী মত্ত অবস্থায় ছিল। উঠে দাঁড়ানোর মত অবস্থায় ছিলেন না তিনি। পরে পুলিশ আসে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

রায়গঞ্জ জেলা পুলিশে সুপার সুমিত কুমার বলেন, ‘ঘটনার খবর পেয়ে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করানো হয়েছে। এখনও কোনও অভিযোগ জমা পড়েনি। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। তদন্তে সব দিক খতিয়ে দেখা হচ্ছে।’
এলাকার বাসিন্দারা এলাকার কাউন্সিলারকে খবর দেওয়ার পাশাপাশি পুলিশকেও জানায়। এলাকার একটি সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি লাল রঙের গাড়ি প্রচন্ড গতিতে সেখানে ব্রেক করে দাঁড়ায়। মেয়েটি ওই গাড়ির সামনে, চালকের পাশের আসনে বসে ছিল।তবে গাড়ি টি আরও কিছু টা এগিয়ে যাওয়ার ফলে সিসিটিভি তে সবটা ধরা পরে নি, তাই এরপরে কী ঘটেছে, তা সঠিক ভাবে বোঝা যায়নি।এলাকার মানুষ মনে করছে মহিলার উপরে শারীরিক নির্যাতন করা হয়েছে। তবে এখন পর্যন্ত মহিলার পরিচয় জানা যায় নি।


এলাকার লোকজনের সঙ্গে কথা বলে গোটা ঘটনাটি জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। খতিয়ে দেখা দেখা হচ্ছে CCTV ফুটেজ। রায়গঞ্জ পুরসভার কাউন্সিলার অভিজিৎ সাহা বলেন, ‘হঠাৎ খবর পাই রাস্তার পাশে অর্ধনগ্ন এক তরুণী পড়ে আছেন। পুলিশেও খবর দেওয়া হয়। খবর পেয়েই সেখানে যাই। তাঁকে হাসপাতালে পাঠানো হয়।’ তবে গোটা ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

71

Leave a Reply