Categories
আশেপাশের খবর করোনা

মধ্যরাতে মিকিমেঘা কোভিড হাসপাতালের কর্মীদের হেনস্থা মদ্যপ, রুগীর আত্মীয়দের!

ওয়েবডেস্কঃ এবারে রোগীর আত্মীয়রা হামলা করল কোভিড হাসপাতালেও। ঘটনা রায়গঞ্জের মিকিমেঘা কোভিড হাসপাতালে। গতকাল রাত সাড়ে এগারোটা নাগাদ জনা ২০-২৫ জনের দল মিকিমেঘা হাসপাতালের দরজায় এসে চিৎকার চেঁচামেচি শুরু করে। হাসপাতালের কর্মীরা কারণ জানতে চাওয়ায় তারা বলে কালিয়াগঞ্জের বাসিন্দা একজন কোভিড রুগী সুস্থ থাকা সত্ত্বেও তাকে কেন সিসিউ তে দেওয়া হল। হাসপাতালের কর্মীরা কারণ বোঝানোর চেষ্টা করলেও তারা কিছু শুনতে রাজি ছিল না। হাসপাতালের চিকিৎসক ও নার্সদের উদ্দেশ্যে অকথ্য গালিগালাজ করা হয় বলে অভিযোগ। এদের অনেকেই মদ্যপ অবস্থায় ছিল বলে হাসপাতাল কর্মীদের মনে হয়েছে।

এ ব্যাপারে মিকিমেঘা কোভিড হাসপাতালের চিপ নার্সিং স্টাফ বাপি বিশ্বাসের কাছে ঘটনা জানতে চাইলে তিনি বলেন, ‘কালিয়াগঞ্জের বাসিন্দা বছর ৫৫র একজন মহিলা গতকাল রাতে মিকিমেঘা হাসপাতালে ভর্তি হয়েছেন। তার অবস্থা খুব একটা ক্রিটিক্যাল না হলেও তার একাধিক কোমর্বিডিটি রয়েছে। এমতাবস্থায় আজ দুপুরে চিকিৎসক শান্তনু মন্ডল পেশেন্ট কে দেখে তাকে সিসিইউ তে শিফট করার নির্দেশ দেন। ডঃ মন্ডল পেশেন্টের বাড়ির লোকের সাথে কথা বলে কেন তাকে শিফট করছেন তা জানিয়ে জান। হঠাৎ আজ রাত এগারোটার পরে পেশেন্টের বাড়ির লোকের পরিচিত ২০-২৫ জন হাসপাতালে এসে স্বাস্থ্যকর্মীদের গালাগালি ও হেনস্থা করে। তাদের অনেক বোঝানোর পরে তারা নিরস্ত্র হয় এবং ধিরে ধিরে হাসপাতাল ত্যাগ করে। তবে ঘটনায় হাসপাতাল কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

পুলিশে অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে বাপি বাবু বলেন, ‘আমরা স্বাস্থ্য আধিকারিককে জানিয়েছি। তারা যা ভালো বুঝবেন করবেন।’

178

Leave a Reply