Categories
বিনোদন জগত

২৫ জুন নেটফ্লিক্সে আসছে সত্যজিৎ রায়ের ৪টি গল্প অবলম্বনে, ‘RAY’ সিরিজ। প্রকাশিত হল টিজার!

কিংবদন্তি লেখক, চলচ্চিত্র নির্মাতা সত্যজিৎ রায়ের জন্মশতবার্ষিকী তে নেটফ্লিক্স আনতে চলেছে তার চারটি গল্প অবলম্বনে ‘রে সিরিজ’। এই ওয়েব সিরিজটি আগামী ২৫শে জুন রিলিজ করবে বলে বৃহস্পতিবার জানিয়েছেন স্ট্রিমার।গতকালই সামনে এসেছে সিরিজের টিজার!অভিষেক চৌবেয়, শ্রীজিত মুখোপাধ্যায় এবং ভাসান বালা পরিচালিত এই শোতে রায়ের দূরদর্শী লেখাগুলির দ্বারা বাঁধা প্রেম,সততা, লালসা, বিশ্বাসঘাতকতা নিয়ে চারটি কাহিনী এখানে উপস্থাপন করা হবে।

‘ফরগেট মি নট’ গল্পের চরিত্রে শ্বেতা বসু প্রসাদ

সিরিজের বিভিন্ন গল্পে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী, গিরিরাজ রাও, আলি ফজল, শ্বেতা বসু প্রসাদ, অনিন্দিতা বোস, কে কে মেনন, বিদিতা ব্যাগ, দিব্যেন্দু ভট্টাচার্য, হর্ষবর্ধন কাপুর, রাধিকা মদন, চন্দন রায় সান্যাল, আকাশ রঞ্জন কাপুর, খরাজ মুখার্জি প্রমুখ।

‘বহুরুপীয়া’ গল্পের মুখ্য চরিত্রে কে কে মেনন

প্রথম পর্বে বাজপেয়ী এবং গিরিরাজ রাও “হাঙ্গামা হ্যায় কিওন বারপা” শিরোনামের পর্বে অভিনয় করেছেন যা পরিচালনা করেছেন অভিষেক চৌবে। সৃজিত মুখার্জি দ্বিতীয় এবং তৃতীয় পর্বকে পরিচালনা করেছেন। “ফরগেট মি নট” শিরোনামের দ্বিতীয় পর্বে আলি ফজল ও শ্বেতা বসু প্রসাদ , অন্যদিকে “বাহরূপীয়া” নামে তৃতীয় পর্বে অভিনয় করবেন কে কে মেনন, বিদিতা ব্যাগ এবং দিব্যেন্দু ভট্টাচার্য। হশবর্ধন কাপুর, রাধিকা মদন, চন্দন রায় সান্যাল ও আকাশ রঞ্জন কাপুর অভিনীত চতুর্থ পর্বের “স্পটলাইট” পরিচালনা করেছেন ভাসান বালা।

‘স্পটলাইট’ গল্পে অনিল কাপুর পুত্র হর্ষবর্ধন কাপুর

সায়ন্তন মুখোপাধ্যায় সিরিজটিতে শোয়ার্নার হিসাবে কাজ করছেন, যা ভায়াকম 18 এর টিপিং পয়েন্ট দ্বারা প্রযোজিত। ২০২১ সাল সত্যজিৎ রায়ের জন্মশতবার্ষিকী, যিনি দ্য অপু ট্রিলজি, চারুলতা, আগন্তুক এবং নায়কের মতো ক্লাসিক সিনেমা তৈরির জন্য বিশ্বব্যাপী পরিচিত ছিলেন।

42

Leave a Reply