Categories
বিনোদন জগত

মির্জাপুর, দিল্লি ক্রাইম খ্যাত অভিনেতা লকডাউনে সংসার চালাতে রাস্তায় খাবার ফেরি করছেন!

জনপ্রিয় ওয়েব সিরিজ মির্জাপুরে আলি ফজল অর্থাৎ গুড্ডু ভাইয়ার বাবার চরিত্রে অভিনয় করা অভিনেতা রাজেশ তৈলংয়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এই ছবিতে রাজেশকে রাম লাড্ডু বিক্রি করতে দেখা যাচ্ছে। নীল শার্ট পরা রাজেশ তৈলংয়ের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠছে। ছবিটি শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লিখেছেন, ‘লকডাউন খুলে, করোনা যায়, তো ফির ধন্দে পে লাগে!’ অর্থাৎ লকডাউন খুললে, করোনা গেলে, তখন আবার পেশায় ফিরবো!

মুম্বইয়ের অতি পরিচিত মুখ রাজেশ তৈলং প্রথম জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করে দর্শকদের দৃষ্টি আকর্ষন করেন। পরে তিনি বেশ কিছু সিনেমা যেমন ফ্যান্টম, দেব, হাজার চুড়াশি কে মা, তক্ষক, অমল, ইত্যাদিতে অভিনয় করেছেন। ২০১৩ সালে ‘সিদ্ধার্থ’ সিনেমায় অভিনয়ের জন্য বেজিং ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেতার পুরষ্কার পান। সাম্প্রতিক কালে তিনি নেট ফ্লিক্সে ‘দ্য সিলেকশন ডে’, ‘ডেলহি ক্রাইম’, ভুট চ্যানেলে ‘ক্র্যাকডাউন’ এবং অ্যামাজোন প্রিমিয়ামে বহুল জনপ্রিয় ওয়েব সিরিজ, ‘মির্জাপুর-১’ ও ‘মির্জাপুর-২’ তে অভিনয় করেছেন।

এখনও পর্যন্ত মির্জাপুরের দুটি মরসুম এসে গেছে। দুজনেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন রাজেশ তৈলং। এই সিরিজে তিনি একজন আইনজীবির ভূমিকায় অভিনয় করেছেন, যিনি গুড্ডু ভাইয়ার (আলী ফজল) এর পিতা। রাজেশও এই সিরিজের জন্য বেশ প্রশংসিত হয়েছিল। তার এই ছবির মাধ্যমে তিনি লকডাউনে শিল্পীদের কঠিন সময় সম্পর্কে বলেছেন।

প্রসঙ্গত গত বছর থেকেই লকডাউন শুরু হওয়ার পর থেকে অনেক অভিনেতাকেই সংসার চালানোর জন্য বিকল্প পেশা খুঁজে নিয়েছেন সাময়িক ভাবে, এরকম অনেক ছবি শোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রাজেশ তৈলং শেয়ার করা সর্বশেষ ছবিটি দেখে অবশ্য নেটিজেনদের অনেককেই মজাদার কমেন্ট করতে দেখা গেছে। একজন নেটিজেন লিখেছেন – গুরু ওকালতি থেকে সরাসরি এই ব্যবসায় প্রবেশ করেছেন! তো অন্যজন লিখেছেন, স্যার আমার জন্য একটু মশলাদার(তিখা) বানাবেন প্লিজ!

69

Leave a Reply