Categories
দেশের খবর

খেলতে খেলতে সেন্ট্রাল লক চালু হয়ে দরজা বন্ধ হয়ে গাড়ির মধ্যেই দম বন্ধ হয়ে মৃত্যু চার শিশুর!

 ওয়েবডেস্কঃ মর্মান্তিক দুর্ঘটনায় দম বন্ধ হয়ে প্রাণ হারালো চারটি শিশু। গুরুতর অসুস্থ অপর শিশু হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। গাড়িতে বসে খেলছিল পাঁচ শিশু। সেন্ট্রাল লক কোনোভাবে চালু হয়ে গাড়ির দরজা জানালা বন্ধ হয়ে গেলে দম আটকে গাড়ির ভিতরই মৃত্যু হল চারজনের। বরাত জোরে প্রাণে বাঁচল একজন। ভয়াবহ এই ঘটনা উত্তর প্রদেশের বাগপতের। জানা গিয়েছে চারজনেরই বয়স দশের নিচে। গাড়িটি সেন্ট্রালি লক থাকায় শত চেষ্টা করেও বেরোতে পারেনি ছোট্ট প্রাণগুলি। হাত পা ঝাপটে গাড়িতেই মৃত্যুর কোলে ঢোলে পড়ে তারা। বাগপতের চণ্ডীনগরের সিঙ্গাউলিতাগায় শুক্রবারের এই ঘটনা শুনে শিউড়ে উঠছে গোটা দেশ। মৃতদের মধ্যে দু’জন ছেলে ও দু’জন মেয়ে রয়েছে। গুরুতর অসুস্থ পঞ্চম শিশুকে বাগপত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই পাঁচ শিশু এলাকাতেই এক বাড়ির সামনে দাঁড় করানো গাড়ির ভিতর ঢুকে খেলছিল। অটো লকের কারণে গাড়ির দরজা বন্ধ হয়ে যায়। এদিকে বন্ধ ছিল জানলাও। প্রচন্ড গরমে কিছুক্ষণের মধ্যেই তাদের শ্বাসকষ্ট শুরু হয়। গাড়িতেই চারজনের মৃত্যু হয়। কপালের অসীম জোরে কোনওক্রমে রক্ষা পায় একজন। তবে সেও হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। এই ঘটনায় গাড়ির মালিক রাজ কুমারের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করবে বলে মৃতদের পরিবার জানিয়েছে।

যদিও বাগপতের ঐ সার্কেলের ডেপুটি এসপি মঙ্গল সিং রাওয়াত বলেন, “এটা একটা দুর্ঘটনা। গাড়ির মালিকের প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে যোগের বিষয় নয়। প্রায় চার ঘণ্টা গাড়ির ভিতর আটকে ছিল ওই শিশুরা। দম আটকে মৃত্যু হয় তাদের। দেহগুলি ময়না তদন্তে পাঠানো হয়েছে।” নিহতদের নাম দীপা (৮), অক্ষয় (৮), বন্দনা (৬) ও কৃষ্ণ (৪)। আট বছরের শিবাঙ্গ হাসপাতালে জীবনযুদ্ধ করছে।

87

Leave a Reply