Categories
crime

রাজ্যেই খোঁজ মিলল Remdesivir প্রতারণা চক্রের : গ্রেপ্তার ২

ওয়েব ডেস্ক মে৬,২০২১:  জীবনদায়ী Remdesivir  ড্রাগ সরবরাহের নামে প্রতারণার চক্রের হদিশ মিলল চন্দননগরে! দু’জন অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের কাছে পাওয়া গেছে মোবাইল ফোন, সিমকার্ড ও নগদ ৯০ হাজার টাকা।

পুলিস সূত্রে খবর, গত সোমবার মহারাষ্ট্র থেকে চন্দননগর থানায় ফোন করেন বিভা আগরওয়াল নামে এক ব্যক্তি। কেন?  ফোনে তিনি জানান, তাঁর পরিবারের এক সদস্য করোনা আক্রান্ত। ওই ব্যক্তির চিকিৎসার জন্য Remdesivir ইঞ্জেকশনের প্রয়োজন ছিল। হোয়াটঅ্যাপ গ্রুপ থেকে নম্বর পেয়ে, যোগাযোগ করেছিলেন অন্নু মেহেতা নামে এক ব্যক্তির সঙ্গে। ৬ হাজার টাকা অগ্রিম দিলে Remdesivir ইঞ্জেকশন বাড়িতে পাঠিয়ে দেবেন বলেছিলেন। কিন্তু ইঞ্জেকশন তো দূর, টাকা পাঠানোর পর তাঁর সঙ্গে আর যোগাযোগই করা যায়নি।

 বিভা আগরওয়ালের দাবি, ফোন পে মারফৎ জানতে পেরেছেন, তিনি যে ৬ হাজার টাকা পাঠিয়েছিলেন, সেটি স্টেট ব্যাঙ্কের চন্দননগর শাখায় জমা পড়েছে! ঘটনার তদন্তে নেমে প্রথমে হাওড়া থেকে মূল অভিযুক্ত আমন সিং ওরফে ডাঃ অন্নু মেহেতাকে গ্রেফতার করে পুলিস। এরপর চন্দননগর থেকে ধরা পড়ে আর এক অভিযুক্ত সুমন নাথও। দু’জনকেই ৭ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।  স্টেট ব্যাঙ্কে যে অ্যাকাউন্টে ওই ৬ হাজার জমা পড়েছিল, সেই অ্যাকাউন্টটি বন্ধ করে দেওয়া হয়েছে।

53

Leave a Reply