Categories
রাজ্য

করোনা নিয়ে জনস্বার্থ মামলা দায়ের করলেন ডাঃ ফুয়াদ হালিম

ওয়েব ডেস্ক মে ৫,২০২১: করোণা অতিমারি নিয়ে রাজ্য তথা দেশে চলছে চরম অব্যবস্থা। এই অব্যবস্থার বিরুদ্ধে জনস্বার্থ মামলা করলেন ডাক্তার ফুয়াদ হালিম।  তিনটি বিষয়কে কেন্দ্র করে তিনি জনস্বার্থ মামলা দায়ের করেছেন। 

ফুয়াদ হালিম দাবি করেছেন দেশের প্রতিটি নাগরিকের জন্য বিনামূল্যে করোনা প্রতিষেধক দেওয়ার। তিনি জানিয়েছেন পোলিও এবং স্মল পক্স এর মত রোগ দেশ থেকে নির্মূল করা গেছে কেবলমাত্র বিনামূল্যে ব্যাপক গণ টীকাকরণের মাধ্যমে।

 ডাক্তার হালিম তার জনস্বার্থ মামলায় দাবি করেছেন অক্সিজেন করোনা প্রতিষেধক নিয়ে যে কালোবাজারি চলছে গোটা দেশজুড়ে সেই কালোবাজারি কে থামাতে হবে এবং অবিলম্বে সরকারের পক্ষ থেকে উদ্যোগ গ্রহণ করতে হবে কালোবাজারি থামানোর জন্য।

 তিনি জনস্বার্থ মামলায় দাবি করেছেন প্রতিটা করোনা রোগী যাতে অক্সিজেন এবং ওষুধ পেতে পারে এবং সরকারি সাহায্যে তারা যাতে সেই ওষুধটা পায় সেই পথ সরকারকে প্রশস্ত করে দিতে হবে। 

 তিনি জনস্বার্থ মামলায় দাবি করেছেন প্রতিটা করোনা রোগীর জন্য সরকারকে চিকিৎসার জন্য বেডের ব্যবস্থা করতে হবে সরকারকে। বিনা চিকিৎসায় যাতে কোনও করোনা আক্রান্ত রোগী মারা না যান তার ব্যবস্থা সরকারকে করতে হবে।

35

Leave a Reply