Categories
আশেপাশের খবর

রায়গঞ্জে কেন্দ্রীয় বাহিনীর দ্বারা প্রহৃত হয়ে হাসপাতালে ভর্তি নির্বাচনে দায়িত্বরত আধিকারিক!

ওয়েবডেস্কঃ রায়গঞ্জ কলেজ পাড়ার ফ্রি প্রাইমারি স্কুলে ১৫৬,১৫৭ নম্বর বুথের বিএলও ভোট চলাকালীন যখন বুথের বাইরে বসে ভোটার শ্লিপ বিতরণ করছিলেন তখন আচমকাই একটি গাড়িতে রায়গঞ্জ থানার একজন পুলিশ অফিসার সহযোগে কেন্দ্রীয় বাহিনী সেখানে আসে। অভিজিৎ বাবু যখন তার আইডেন্টিটি কার্ড দেখিয়ে তার পরিচয় জানাচ্ছিলেন তখন পেছন থেকে কয়েকজন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান তার ওপর লাঠিচার্জ করে। গুরুতর আহত অবস্থায় তাঁকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

অভিজিৎ বাবু জানিয়েছেন বিএলওদের সুপারভাইজার নিজে তাকে ঐ নির্দিষ্ট স্থানে বসিয়ে দিয়ে যান, অথচ কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা তার আইডেন্টিটি কার্ড দেখানো সত্ত্বেও তাকে নির্দয় ভাবে প্রহার করেছে। অভিজিৎ বাবু জানিয়েছেন গতকাল সেক্টর অফিসারের অনুরোধ মেনে তিনি পোলিং অফিসারদের বুথের চাবি হ্যান্ড ওভার করতে যান। সেই সময় সেখানে দায়িত্বে থাকা সিআরপিএফ জওয়ানেরা তাকে স্ট্যান্ড ফ্যান জোগাড় করে দিতে বলেন। তিনি সেটা তার দায়িত্ব না জানানোয় তাকে গালিগালাজ করেন। আজকের ঘটনার সঙ্গে গতকালের ঘটনার কোনো যোগ আছে কিনা সেটা নিয়ে তিনি সন্দেহ প্রকাশ করেছেন।

অভিজিৎ বাবু জানিয়েছেন তিনি বিডিও সহ বিভিন্ন মহলে অভিযোগ জানিয়েছেন। এদিকে এই ঘটনার কড়া নিন্দা করেছেন রায়গঞ্জ বিধানসভার বিদায়ী বিধায়ক তথা কংগ্রেস প্রার্থী মোহিত সেনগুপ্ত। তিনি বলেন সিআরপিএফ এর এই আচরণের বিরুদ্ধে প্রশাসনের দ্রুত পদক্ষেপ নেওয়া উচিৎ।

117

Leave a Reply