ওয়েবডেস্কঃ এবার করোনা থাবা বসাল গায়ক উদিত নারায়ণের পরিবারে। করোনা আক্রান্ত উদিতপুত্র আদিত্য এবং তাঁর স্ত্রী। একথা পোস্ট করে নিজেই জানিয়েছেন আদিত্য।

টুইট করে নিজেই এই কথা জানিয়েছেন তিনি।
টুইটার আদিত্য লিখেছেন, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমি এবং আমার স্ত্রী শ্বেতা আগরওয়াল করোনা পজিটিভ।

আদিত্য নারায়ণের এই পোষ্ট শেয়ার করার সঙ্গে সঙ্গেই দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন তাঁর বন্ধু এবং ভক্তরা। গায়িকা নেহা কক্কর নিজের বন্ধুকে ‘গেট ওয়েল সুন’ বার্তা পাঠিয়েছেন। অভিনেতা রাহুল সুধীর বন্ধুকে দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য বার্তা দিয়েছেন।

প্রসঙ্গত, বিগত বেশ কয়েকদিন ধরেই একাধিক বলি তারকার শরীরে থাবা বসিয়েছে করোনা। ভাইরাস থাবা বসিয়েছে রণবীর ও আলিয়ার শরীরে।গত ৯ মার্চ রণবীর কাপুরের কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। এরপর করোনার গ্রাসে পড়েছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালিও। এর জেরে টানা কয়েক সপ্তাহ বন্ধ ছিল শ্যুটিং। সদ্যই নতুন করে শ্যুটিং ফ্লোরে ফেরে গোটা টিম আর তার মাঝেই ফের বিপত্তি। যদিও সেই সময় আলিয়া নিজেকে কোয়ারেন্টাইন করে নেন। তখন তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। সম্প্রতি, রণবীরের সঙ্গে জুটি বেঁধে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবিতে অভিনয় করছে ন আলিয়া৷ সম্প্রতি এই ছবির ক্লাইম্যাস্কও শুটিং হয়েছে৷ কালী মূর্তির সামনে দাঁড়িয়ে ছবিও পোস্ট করেছিলেন আলিয়া৷ বেশ কয়েক মাস আগে রণবীরের মা নিতু কাপুর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন৷ নতুন ছবি ‘যুগ যুগ জিও’-এর শুটিং করতে গিয়েই করোনায় আক্রান্ত হয়েছিলেন নিতু৷ সোশাল মিডিয়ায় নিতু নিজেই জানিয়েছিলেন তাঁর অসুস্থতার কথা৷

21