Categories
রাজ্য

নতুন প্রজন্মই পারবে বর্তমান পরিস্থিতির অবসান ঘটিয়ে নতুন সরকার তৈরি করে বাংলার হৃত গৌরবকে ফিরিয়ে আনতে – বুদ্ধদেব ভট্টাচার্য

২৯/৩/২০২১,ওয়েবডেস্কঃ রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের তরফ থেকে আজ এক বিবৃতি প্রকাশ হয়েছে। যেখানে তিনি রাজ্যের এই নির্বাচন কে পশ্চিমবঙ্গের রাজনীতিতে এক সন্ধিক্ষণ বলে উপস্থাপন করেছেন।

সোমবার এক বিবৃতিতে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও সিপিআই(এম) নেতা বুদ্ধদেব ভট্টাচার্য জানিয়েছেন, বর্তমান অবস্থার অবসান ঘটাতেই হবে। আজ বাংলার মানুষের ঘুরে দাঁড়ানোর সময় এসেছে। নতুন প্রজন্মের হাজার হাজার যুবক যুবতী শিল্প ও কর্মসংস্থানের দাবি নিয়ে পথে নেমেছে। ওরাই পারবে এই বিপদকে রুখে দিতে। বর্তমান পরিস্থিতির অবসান ঘটিয়ে নতুন সরকার তৈরি করে ওরা পারবে বাংলার হৃত গৌরবকে ফিরিয়ে আনতে।

বুদ্ধদেব ভট্টাচার্যর বিবৃতি

এদিনের বিবৃতিতে তিনি বলেন – গত এক দশকে পশ্চিমবঙ্গ সবদিক থেকেই পিছিয়ে পড়েছে। যুবদের কাজের স্বপ্ন চুরমার হয়ে গেছে। শিক্ষাঙ্গন কলুষিত, স্বাস্থ্য পরিষেবা গরীব মানুষের নাগালের বাইরে – কার্যত ভেঙ্গে পড়েছে। দুর্নীতি, তোলাবাজি, সিন্ডিকেট রাজ রাজ্যবাসীর জীবনধারণ দুর্বিষহ করে তুলেছে। মহিলাদের নিরাপত্তা, সম্ভ্রম, আত্মনির্ভরতা সমাজবিরোধীদের দৌরাত্মে আজ বিপন্ন। বামফ্রন্টের সময় উন্নয়নের ভিত্তি একেবারে ধ্বংস হয়েছে এই দশ বছরে।

রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তাঁর বিবৃতিতে বলেন – রাজ্যে বামফ্রন্ট – কংগ্রেস – আইএসএফ স্বৈরতন্ত্র ও সাম্প্রদায়িকতা বিরোধী জনগণের সংযুক্ত মোর্চা তৈরি করেছে। এরাই পারবে অন্ধকার থেকে রাজ্যকে বের করে আনতে। জনগণের স্বার্থে নতুন সরকার প্রতিষ্ঠার জন্য তাই এই শক্তিকে বিধানসভা নির্বাচনে জয়ী করার জন্য সর্বস্তরের মানুষের কাছে আবেদন জানাচ্ছি।

54

Leave a Reply