Categories
রাজ্য

বিধানসভা ভোট ২০২১ঃভাতা দেওয়া সরকার চাই না, সংবিধানের অধিকার দেওয়া সরকার চাই,নন্দীগ্রামে হুঙ্কার আব্বাসের।

২৭/৩/২০২১,ওয়েবডেস্কঃ

জাঙ্গিপাড়া বিধানসভার সংযুক্ত মোর্চার আইএসএফ প্রার্থী শেখ মৈনুদ্দিনের সমর্থনে সভায় বক্তব্য রাখতে গিয়ে আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকী বলেন,”আপনি আপনার ধর্ম করবেন। কিন্তু কর্ম আপনাকে করতেই হবে। তাই আমরা কর্ম চাইছি।” তিনি আরো বলেন – “পদ্মফুল এমন একটা ভাইরাস যে ভাইরাস মানুষে মানুষে ভাগ করেছে। রেল, এয়ারপোর্ট বেসরকারিকরণ করতে চাইছে। এদিকে তৃণমূলও একটি ভাইরাস, যে ভাইরাস রাজ্যে বিজেপিকে এনেছে। এখন তৃণমূল বলছে বিজেপিকে আটকাবে। বাংলায় ৩৪ বছর ক্ষমতায় ছিল। কিন্তু সেই সময় বিজেপি একটুও মাথাচাড়া দিতে পারেনি। বিজেপি তো তৃণমূলের খালাতো (মাসতুতো) ভাই।” তাই সংযুক্ত মোর্চা তৈরির সময় ২৮ ফেব্রুয়ারির ব্রিগেড ঐতিহাসিক জমায়েতে সবাই ভয় পেয়ে গেল। সংযুক্ত মোর্চাকে মুছে দিতে চাইল। ওরা নিজে মরবে। পদ্মফুলে ভোট দেবে এটাই তৃণমূলের পলিসি।

আজ সভায় উপস্থিত ছিলেন সিপিআই(এম) নেতা প্রদীপ্ত সরকার, কংগ্রেস নেতা সুভাশীষ দত্ত, অজিত মজুমদার। সভায় সভাপতিত্ব করেন সিপিআই(এম) হুগলী জেলা কমিটির সদস্য স্বপন বটব্যাল।

এদিন সভায় আইএসএফ সভাপতি সিমল সরেন বলেন- ” লকডাউনের সময় যারা করোনাকালে বাড়ি ফিরতে চেয়েছিল তাঁরা গাড়ি পেলেন না। হাঁটতে হাঁটতে তাঁরা রেললাইনের ওপর মৃত্যুর কোলে ঢলে পড়লেন। আমরা লকডাউনের মধ্যে কী দেখলাম তৃণমূল থেকে বিজেপিতে দলবদলু নেতারা বিশেষ বিমান পেলেন। তৃণমূল ও বিজেপির আঁতাঁত রুখতে জাঙ্গিপাড়ায় সংযুক্ত মোর্চার প্রার্থী শেখ মৈনুদ্দিনকে জয়যুক্ত করুন।”

26

Leave a Reply