ওয়েব ডেস্ক মার্চ ২৪,২০২১: প্রচারে বেরিয়ে প্রকাশ্যে এক দলীয় কর্মীকে চড় কষালেন সবংয়ের তৃণমূল প্রার্থী কোথায় মানস ভুঁইয়া। সঙ্গে করলেন অকথ্য গালিগালাজ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঘটনার ভিডিও। আর এই ঘটনায় বিড়ম্বনায় পড়েছেন স্থানীয় তৃণমূল নেতারা। 

স্থানীয় সূত্রে খবর, সোমবার মানস ভুঁইয়া, স্থানীয় নেতা ও কর্মীদের নিয়ে প্রচারে বিষ্ণুপুর গ্ৰাম পঞ্চায়েতের দাসপুর গ্ৰামে পৌঁছন। সেই গ্ৰামের অধিকাংশ মানুষ তফসিলি জাতিভুক্ত। হাতের সামনে তৃণমূল প্রার্থীকে পেয়ে ওই গ্ৰামের বাসিন্দারা সরকারি প্রকল্পের সুবিধা না পাওয়ার ক্ষোভ উগড়ে দেন। জানতে চান, কেন এখনও তাঁরা বাংলা আবাস যোজনায় বাড়ি পাননি। পরিস্থিতি সামাল দিতে মানস ভুঁইয়া তাঁদের আশ্বস্ত করে বলেন, “আপনারা বেশিরভাগই বাড়ি পাওয়ার যোগ্য। শীঘ্রই পেয়ে যাবেন।” কিন্তু এই আশ্বাসে সন্তুষ্ট হয়নি গ্ৰামবাসীরা। তাঁরা পালটা বলেন, “বাড়ি পেয়ে যাব জানি। কিন্তু এতদিন কেন পাইনি, সেটাই জানতে চাইছি।”

তখন মানস উপস্থিত দলীয় নেতা-কর্মীদের কাছে জানতে চান, কতজনের নাম তালিকায় রয়েছে। কর্মীরা জানান. কম বেশি আড়াইশো জনের নাম রয়েছে। কিন্তু সরকারিভাবে তালিকা না পাওয়ায় কিছু করা যায়নি। তারপরেই মেজাজ হারান মানস ভুঁইয়া। উত্তেজিত হয়ে জানতে চান, তাঁকে আগে কেন বিষয়টি জানানো হয়নি? এরপরই কর্মীদের গালিগালাজও করেন মানস। সামনে থাকা নির্মলেন্দু ঘোড়ই নামে এক কর্মীর গালে চড় কষান। সঙ্গে চলে অকথ্য গালিগালাজও। তাতে অবশ্য গ্ৰামবাসীদের বিক্ষোভ থামেনি। শেষে দ্রুত সমস্যার সমাধানের আশ্বাস দিয়ে তিনি এলাকা থেকে বেরিয়ে যান।

31