ওয়েবডেস্কঃ তামিলনাডুর বিধানসভা নির্বাচনকে ঘিরে ক্রমেই চড়ছে উত্তেজনার পারদ। এই হাইভোল্টেজ ভোটের আবহে আক্রান্ত হলেন অভিনয় জগৎ থেকে রাজনীতির আঙিনায় পা রাখা তামিল সুপারস্টার কমল হাসান ।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, রবিবার নির্বাচনী প্রচার সেরে চেন্নাই ফেরার সময় ‘মাক্কাল নিধি মাইয়াম’ দলের প্রধান কমল হাসানের গাড়িতে হামলা চালায় এক মদ্যপ ব্যক্তি। তারপরই হামলাকারীকে ধরে ফেলেন তাঁর সমর্থকরা। উত্তমমাধ্যম দিয়ে অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এই ঘটনায় আঘাত পাননি হাসান। এদিকে, এমএনএম দলের নেতা তথা প্রাক্তন আইপিএস অফিসার এ জি মৌর্য জানান, হামলায় কমল হাসানের গাড়ির কাচ ভেঙে গিয়েছে। হামলাকারীকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এই হামলার নেপথ্যে রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে বলে অভিযোগ জানিয়ে তিনি জানান, হামলা চালিয়ে তাঁদের দলকে ভয় দেখানো যাবে না।

উল্লেখ্য, তামিললনাড়ুতে ক্ষমতা ধরে রাখতে মরিয়া বিজেপি-এআইডিএমকে জোট। পালটা ডিএমকে-কংগ্রেস জোট গেরুয়া শিবিরকে মসনদ থেকে সরাতে বদ্ধপরিকর। এহেন পরিস্থিতিতে কমল হাসান ঘোষণা করেছেন, তাঁর দল MNM নির্বাচনে ১৫৪টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে। এদিকে এমকে স্ট্যালিনের ডিএমকে’র সঙ্গে সিপিএমের আসন রফাও হয়ে গিয়েছে। ছ’টি আসন সিপিএমকে ছাড়ছে ডিএমকে। সব মিলিয়ে দক্ষিণাত্যের রাজ্যটির নির্বাচন রীতিমতো টানটান উত্তেজনায় পূর্ণ থাকবে বলে মত বিশ্লেষকদের।

13