ওয়েব ডেস্ক, মার্চ ৫,২০২১: ২০২১ বিধানসভা নির্বাচনের  বাকি মাত্র এক মাস। আর আজই প্রকাশ্যে চলে এলো তৃণমূলের গোষ্ঠী কোন্দল। আজ রায়গঞ্জ সহ ২৯৪ আসনেই প্রার্থী ঘোষণা করার কথা তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জির। কিন্তু তার আগেই রায়গঞ্জে শুরু হয়ে গেল তৃণমূল সমর্থকদের বিক্ষোভ। প্রার্থী ঘোষণা হওয়ার আগেই বিক্ষোভ তৃণমূলের জেলা কার্যালয়ের সামনে। দাবি একটাই, বহিরাগত প্রার্থী মানছি না। রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রে অরিন্দম সরকারকেই প্রার্থী হিসেবে চাই।

অসমর্থিত সূত্রের খবর রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রে প্রার্থী করা হতে পারে তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানহাইয়ালাল আগরওয়াল কে। আর এই টিকিট পাওয়াকে কেন্দ্র করে বিক্ষোভের সৃষ্টি হলে তৃণমূলের অন্দরে।

ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকাল থেকে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় জেলা কার্যালয় চত্বরে। বিক্ষোভকারীদের দাবি, রায়গঞ্জ পুরসভার উপ-পুরপতি অরিন্দম সরকারকেই তাঁরা তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে চান। বহিরাগত কোনও নেতাকে প্রার্থী হিসেবে তাঁরা মানবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন। আন্দোলনকারীরা জানিয়েছেন যে অরিন্দম সরকারকে প্রার্থী করা না হলে বৃহত্তর আন্দোলনে নামবেন তাঁরা।

78