Categories
রাজনীতি

বড়ো চমক তৃণমূলের ! যোগদান করছেন এই অভিনেত্রীও?

ওয়েবডেস্কঃ দলবদলের আবহে বড় চমক দিতে চলেছে তৃণমূল কংগ্রেস। আজই রাজ্যের শাসকদলে যোগ দিতে পারেন হিডকোর চেয়ারম্যান দেবাশিস সেন এবং রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব রাজীব সিনহা । তৃণমূল ভবন সূত্রের এমনটাই খবর। শোনা যাচ্ছে অভিনেত্রী সায়ন্তিকাও যোগ দিতে পারেন শাসকদলে। যদিও শাসকদলের তরফে সরকারিভাবে এ বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

বেশ কিছুদিন ধরেই রাজ্য রাজনীতিতে একের পর এক দলবদল বা বিশিষ্ট ব্যক্তিদের রাজনীতিতে আগমন রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে। এই তালিকায় নবতম সংযোজন হতে পারেন রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব রাজীব সিনহা। রাজ্যের মুখ্যসচিব থাকাকালীন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন রাজীব। এবার তাঁরই সক্রিয় রাজনীতিতে আগমনের জল্পনা ছড়িয়েছে। শীর্ষস্থানীয় এই আমলা শাসকদলে যোগ দিলে তৃণমূল যে শক্তিশালী হবে, তা বলার অপেক্ষা রাখে না। যদিও, রাজীবের তরফ থেকে এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

অন্যদিকে, দেবাশিস সেন একটা সময় রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক হিসেবে কাজ করেছেন। এই মুহূর্তে তিনি হিডকোর চেয়ারম্যান। স্বচ্ছ ভাবমূর্তির জন্য সুনাম আছে দেবাশিসবাবুর। শোনা যাচ্ছে, তিনিও আজ দুপুরে তৃণমূলভবনে গিয়ে শাসকদলের পতাকা তুলে নিতে পারেন। এই মেগা যোগদান পর্বে উপস্থিত থাকতে পারেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বকসি, রাজ্যের দুই মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এবং ব্রাত্য বসু।

যদিও, এই যোগদান প্রসঙ্গে কোনও পক্ষই খোলসা করে কিছু বলেনি। দেবাশিস সেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,”এসব গুজব, ভুয়ো খবরে কান দিতে নেই।” আবার পরক্ষণেই তাৎপর্যপূর্ণ লম্বা হাসি দেখা গিয়েছে হিডকোর চেয়ারম্যানের মুখে। এদিকে তৃণমূলের তরফে ব্রাত্য বসু জানিয়েছেন, “আজ বড় যোগদান হবে। বড়সড় চমক থাকছে।” প্রসঙ্গত, নির্বাচনের আগে ইতিমধ্যেই রাজ্যের প্রাক্তন পুলিশকর্তা হুমায়ুন কবীরকে দলে টেনে চমক দিয়েছিল শাসকদল। আজ যদি দেবাশিস বা রাজীব সিনহার মতো প্রাক্তন আমলা শাসকদলে যোগ দেন, তাহলে সেটা নিঃসন্দেহে বড় চমক হবে। 

39

Leave a Reply