২৪/২/২০২১,

ওয়েবডেস্কঃ ভয়াবহ দুর্ঘটনার কবলে কিংবদন্তি গল্ফার টাইগার উডস । লস অ্যাঞ্জেলসের রোলিং হিলস এস্টেট এবং র‍্যাঞ্চো পালোসা ভার্দাসের সীমান্তবর্তী এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে টাইগারের গাড়ি। শরীরের একাধিক জায়গায় মারাত্মক আঘাত পান কিংবদন্তি গল্ফার। তাঁর পায়ের চোট রীতিমতো গুরুতর বলে জানা গিয়েছে। আপাতত হাসপাতালে ভরতি তিনি। তাঁর শরীরে একাধিক অস্ত্রোপচার হয়েছে। তবে আপাতত তিনি বিপন্মুক্ত।

লস অ্যাঞ্জেলেস পুলিশের উদ্ধৃতি অনুযায়ী, মঙ্গলবার রাতে উডসের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। সেসময় ঘটনাস্থলে অন্য কোনও গাড়ি ছিল না। কিংবদন্তি গল্ফার নিজেই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি গাছে ধাক্কা মারেন। ধাক্কা খাওয়ার পর রাস্তার ঢাল ধরে গাড়িতে গড়িয়ে পড়ে। বেশ কয়েকবার গাড়িটি ডিগবাজিও খায়। গড়াগড়ি খাওয়ায় উডসের গাড়ি ভীষণভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। রীতিমতো দুমড়ে-মুচড়ে গিয়েছে। তবে, সৌভাগ্যক্রমে প্রাণে বেঁচে গিয়েছেন উডস। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী দল। সেই সময় জ্ঞান ছিল উডসের। কথাও বলতে পারছিলেন। দমকল কর্মীরাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। তাঁরা জানিয়েছেন, দুর্ঘটনার সময় সিটবেল্ট বেঁধেছিলেন উডস। সম্ভবত সেকারণেই প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।

হাসপাতালে ভরতি করা হলে কিংবদন্তি গল্ফারের পা এবং শরীরের অন্যান্য অংশে একাধিক অস্ত্রোপচার করা হয়েছে বলে সূত্রের খবর। মার্কিন সংবাদমাধ্যমের খবর, আপাতত বিপদমুক্ত উডস। তবে, তাঁর পায়ের আঘাত গুরুতর। পা ভেঙেও যেতে পারে। লস অ্যাঞ্জেলস কাউন্ট শেরিফের ডেপুটি কার্লোস গঞ্জালেজ বলছিলেন,”আমি বলব, উডস অত্যন্ত ভাগ্যবান যে তিনি জীবিত আছেন।” গলফের ১৫টি মেজর জেতা উডস কিছুদিন আগেই চোটের কবলে পড়েছিলেন। গতমাসেই তাঁর পিঠে পঞ্চমবারের মতো অস্ত্রোপচার হয়েছে। সেই ধাক্কা কাটিয়ে ওঠার আগেই আবার বড় আঘাত। এই দুর্ঘটনা তাঁর কেরিয়ারে প্রভাব ফেলবে কিনা সেটাই দেখার।

17