Categories
জেলা

ABTA উত্তরদিনাজপুর জেলা শাখার তরফ থেকে নির্বাচন আধিকারিক এবং জেলা শাসককে স্মারকলিপি প্রদান

২২/২/২০২১,ওয়েবডেস্কঃ

নিখিল বঙ্গ শিক্ষক সমিতির উত্তরদিনাজপুর জেলা শাখার তরফ থেকে নির্বাচন আধিকারিক এবং জেলা শাসককে বিভিন্ন বিষয়ে স্মারকলিপি দেওয়া হল আজ।

চিঠির বিষয়বস্তু ছিল মূলত নির্বাচন কর্মীদের নোভেল করোনা প্রতিরোধক টিকাকরন সংক্রান্ত।

এবছর করোনা মহামারীর প্রকোপের মধ্যেই শুরু হতে চলেছে বিধানসভা নির্বাচন। তাই সকল কর্মী দের সুষ্ট রেখে সুষ্ঠ ভাবে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করার উদ্দেশ্যে সকল নির্বাচন কর্মীদের করোনা টিকাকরন সম্পর্কে আরও সচেতন করতে এবং টিকাকরনে উৎসাহী করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন এবিটিএ এর সদস্যরা। তারা উচ্চমহলে এনিয়ে আলোচনা ও চালান বলে জানা যায়।

অনেকদিন আগেই টিকাকরন শুরু হয়ে গেলেও এখনো পর্যন্ত মানুষের মনে রয়েছে এক অজানা ভয়, এই ভয় কে দূর করে সকলকে আরও বেশি সচেতন করতে দরকার বিশেষজ্ঞ চিকিৎসকেদের ধারাবাহিক সচেতনতা মূলক প্রচার ।

এবিষয়ে নিখিল বঙ্গ শিক্ষক সমিতির সম্পাদক বিপুল মৈত্র বলেন, ” এই টিকাকরন নিয়ে বিশেষজ্ঞ চিকিৎসক দের দিয়ে স্থানীয় ইলেকট্রনিক মিডিয়া ও অন্যান্য সংবাদ মাধ্যমে ধারাবাহিক ভাবে
সচেতনতা প্রচার করা দরকার।যার ফলে, সকলের মনের মানসিক শঙ্কা দূর হবে।

নির্বাচনী কর্মকান্ডে শঙ্কামুক্ত মনে কাজ করার স্বার্থে এটি খুবই জরুরি বলে মনে করছেন এবিটিএ সদস্যরা। এদিন এই কর্মসূচি তে উপস্থিত ছিলেন বিপুল মৈত্র, অরুপ সরকার, গৌতম সিনহা সহ সমিতির অন্যান্য সদস্যরা।

81

Leave a Reply