১৬/২/২০২১,ওয়েবডেস্কঃ অভিনেত্রী দিয়া মির্জা ও ব্যবসায়ী বৈভব রেখী নতুন জীবনের পথে পা বাড়ালেন। ১৫ ফেব্রুয়ারি পরিবার ও নিকট আত্মীয়দের সঙ্গে নিয়ে নিয়ম রীতি মেনেই বিয়ে সারলেন। সেরেছেন আইনি মতে বিয়েও। বিয়ের সাজে লাল সিল্ক শাড়িতে দিয়ার ‘সিমপ্লিসিটি’ নজর কেড়েছে সকলের। পাশে সাদা জহর কোট পাঞ্জাবিতে দিব্যি মানিয়েছে বৈভবকে।

হালকা সাজের জন্য বরাবরই নেটিজেনদের মুগ্ধ করেছেন অভিনেত্রী দিয়া। বিয়েতেও তার ব্যতিক্রম হয় নি। লাল শাড়ির সঙ্গে কুন্দনের চওড়া হার, কানে ঝুমকো, মাথায় টিকলি, খোপায় ফুল, এই ছিল নববধূর সাজ। 

যদিও ২০১৪ সালে ব্যবসায়ী সাহিল সংঘের সঙ্গে বিয়ে হয়েছিল দিয়ার । বছর পাঁচেক পরই বিচ্ছেদ ঘটে তাঁদের। ২০১৯-এর আগস্টে স্বামীর সঙ্গে সম্পর্ক ছেদের কথা টুইট করে নিজেই জানিয়েছিলেন দিয়া। বর্তমানে তাঁরা ভাল বন্ধু। বলিউডে পা রেখেই দর্শকদের নজর কেড়েছিলেন অভিনেত্রী। তবে অভিনয় দুনিয়ায় সেই ভাবে নিজের জায়গা পাকা করতে পারেননি অভিনেত্রী। শেষবার তাঁকে অনুভব সিনহার ‘থাপ্পড়’ ছবিতে দেখা গিয়েছিল। সাম্প্রতিককালে কাজ করেছেন ওয়েব সিরিজেও। আপাতত তেলুগু ছবি ‘ওয়াইল্ড ডগ’-এর শুটিংয়ে ব্যস্ত তিনি।

54