১৩/২/২০২১,

ওয়েবডেস্কঃ পথ দুর্ঘটনায় মৃত্যু হলো বৃত্তিমূলক বিভাগের এক শিক্ষকের। নাম মন্টু বর্মন (৪৫)। রামপুর পঞ্চায়েত সদস্য মলয় সরকার জানালেন, রামপুর ইন্দিরা উচ্চ বিদ্যাপীঠের বৃত্তিমূলক বিভাগের শিক্ষক মন্টু বাবু শনিবার মেয়েকে স্কুলে দিয়ে ফেরার পথে উত্তর রামপুর এলাকায় আচমকা উল্টো দিক থেকে আসা ট্রাকের সাথে ধাক্কা লাগে ওই শিক্ষকের। দ্রুত মন্টু বর্মনকে প্রথমে মহারাজা প্রাথমিক চিকিৎসা কেন্দ্র এবং পরে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তারবাবু তাকে মৃত বলে ঘোষণা করেন।

মন্টু বর্মনের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে তার পরিবার ও শিক্ষকদের মধ্যে। নিখিলবঙ্গ বৃত্তিমূলক শিক্ষক সংগঠনের জেলা আহ্বায়ক সুজয় সাহা জানান, দুপুর ১২ টা নাগাদ পথ দূর্ঘটনায় মন্টু বর্মনের মৃত্যুর খবর পাওয়া মাত্রই রাজ্য নেতৃত্বের সাথে কথা বলা হয়েছে৷ পরিবারের একমাত্র রোজগেরে মন্টু বাবুর মৃত্যুর চরম আর্থিক সংকটের মধ্যে তার পরিবার৷ বৃদ্ধা মা,স্ত্রী,দুই কন্যা ও এক পুত্রকে নিয়ে তাঁর অভাবের সংসার।

প্রায় ১২ বছরেরও বেশি সময় ধরে রামপুর ইন্দিরা উচ্চ বিদ্যাপীঠের কাটিং এবং টেলারিং-এ বৃত্তিমূলক বিভাগের চুক্তিভিত্তিক শিক্ষক হিসেবে নিযুক্ত ছিলেন। তাঁর পরিবারের এই সংকটের সময়ে সংগঠন সব রকমভাবে তাঁর পরিবারের পাশে দাঁড়াবে। পাশাপাশি এই রকম সংকটের সময় কোনো রকম সরকারি সাহায্য যাতে তাঁর পরিবার পান সেই ব্যাপার তাদের সংগঠন এবিভিটিএ সব রকম চেষ্টা করবে ৷

64