ওয়েবডেস্কঃ মানসা বারাণসী , তেলেঙ্গানার বছর ২৩এর এই সুন্দরীর মাথায় উঠল VLCC ফেমিনা মিস ইন্ডিয়ার মুকুট। বুধবার, মুম্বইয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে বেছে নেওয়া হল দেশের সেরা তিন সুন্দরীকে।

মানসা ছাড়া আরও দুই সুন্দরী হলেন হরিয়ানার মণিকা শেওকান্দ এবং উত্তরপ্রদেশের মান্যা সিং। যাঁকে ফেমিনা ফেমিনা মিস ইন্ডিয়া ফেমিনা মিস ইন্ডিয়ার রানার্স আপ হিসাবে বেছে নেওয়া হয়েছে। এই তিন সুন্দরী ভারতের হয়ে আন্তর্জাতির সৌন্দর্য প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করবেন। 

VLCC ফেমিনা মিস ইন্ডিয়া 2020 জুরি টিমে ছিলেন নেহা ধুপিয়া, চিত্রাঙ্গদা সিং, পুলকিত সম্রাট। ছিলেন দুই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী ও শেন পিকক। 

প্রসঙ্গত রাজ্যস্তরে প্রতিযোগিতা জেতার পরই জাতীয় স্তরে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নেন এই সমস্ত প্রতিযোগিনীরা। VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ২০২০ ফাইনাল রাউন্ডে উঠে এসেছিলেন মোট ৫ জন সুন্দরী। যাঁদের মধ্যে মানসা বারাণসী, মণিকা শেওকান্দ, মান্যা সিং ছাড়াও ছিলেন গুজরাটের খুশি মিশ্রা, কর্ণাটকে রাতি হুলজি। এই ৫ সুন্দরীর মধ্যেই ৩ জনকে বেছে নেওয়া হয়। তবে শুধু শরীরি সৌন্দর্য নয়, বুদ্ধিমত্তার বিচারেও বেছে নেওয়া হয় এই সুন্দরীদের। 

72