Categories
জেলার খবর

কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির নতুন সহকারী সভাপতি গোলাম মোস্তাক।

https://kulikinfoline.com/vid-20210211-wa0037-mp4/

উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির নতুন সহকারী সভাপতি নির্বাচিত হলেন তৃণমূলের গোলাম মোস্তাক প্রধান। বৃহস্পতিবার পঞ্চায়েত সমিতির সভাগৃহে সহকারী সভাপতি পদের নির্বাচন প্রক্রিয়া অনুষ্ঠিত হয়। ২৪ সদস্যের কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতিতে তৃণমূলের ১৩ জন সদস্য এই নির্বাচন প্রক্রিয়ায় অংশ গ্রহন করেছিল। এই সভা অবৈধ অভিযোগ তুলে বিজেপির ১১ জন সদস্য নির্বাচন প্রক্রিয়ায় অংশ নেয়নি। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহকারী সভাপতি পদে নির্বাচিত হন তৃণমূলের গোলাম মোস্তাক প্রধান। এদিন কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির নব নির্বাচিত সহকারী সভাপতি গোলাম মোস্তাক প্রধানের হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে স্বাগত জানায় সমিতির সভাপতি দীপা সরকার সহ তৃনমূলী সদস্যরা।
এদিন পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি নির্বাচন প্রক্রিয়ায় অংশ নিয়েছিলেন কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেবসিংহ। গত ১৩ জানুয়ারী পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি পদ থেকে বিধায়ক তপন দেবসিংহ ইস্তফা দিয়েছিল। যার ফলে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি পদের জন্য এই অকাল ভোট। সমিতির সদস্য হিসেবে এদিনের নির্বাচন প্রক্রিয়ায় অংশ নিয়েছিলেন বিধায়ক। তার ছেরে যাওয়া চেয়ারে বসতে চলা গোলাম মোস্তাক প্রধানকে স্বাগত জানিয়ে এদিন বিধায়ক তপন দেবসিংহ বলেন একসাথে দুটি পদে কাজ করতে সমস্যা হচ্ছিল বলেই সহকারী সভাপতি পদ থেকে তিনি অব্যাহতি নিয়েছেন। গোলাম মোস্তাক প্রধান অত্যন্ত কাজের মানুষ। ফলে উপকৃত হবে পঞ্চায়েত সমিতি।
কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির নতুন সহকারী সভাপতি গোলাম মোস্তাক প্রধান বলেন দায়িত্ব বাড়লো। চেষ্টা করবো সবাইকে নিয়ে কালিয়াগঞ্জের উন্নয়নের কাজে গতি আনতে। এদিন নব নির্বাচিত সহকারী সভাপতিকে শুভেচ্ছা জানতে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতিতে আসেন জেলা পরিষদ সদস্য দধিমোহন দেবশর্মা। কালিয়াগঞ্জের মোস্তফানগর পঞ্চায়েত এলাকা থেকে নির্বাচিত গোলাম মোস্তাক প্রধান ব্লক তৃণমূলের মহাসচিব পদের দায়িত্বে আছেন। পাশাপাশি পঞ্চায়েত সমিতিতে তার দীর্ঘদিনের অভিজ্ঞতা রয়েছে। ২০০৯ সাল থেকে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সদস্য গোলাম মোস্তাক প্রধানকে সহকারী সভাপতি পদে বসিয়ে বিধানসভা ভোটের আগে চমক দিল শাসক শিবির।

বাইটঃ- ১) তপণ দেবসিংহ ( বিধায়ক)
২) গোলাম মোস্তাক প্রধান ( সহ সভাপতি)
৩) উৎপল মজুমদার ( বিরোধী দল নেতা)

80

Leave a Reply