Categories
জেলার খবর

আবার সরকারে এলে ইসলামপুর জেলা হবে। মন্ত্রীর প্রতিশ্রুতি তে উঠছে প্রশ্ন!

https://kulikinfoline.com/vid-20210209-wa0035-mp4/

ওয়েবডেস্ক: নতুন সরকার এলে ইসলামপুর নিশ্চই জেলা হবে।এবং ইসলামপুর সহ জেলার তিনটি বাইপাস এই মুহূর্তে উদ্বোধন হবে কিনা তা বলবেন মুখ্যমন্ত্রী।মঙ্গলবার ইসলামপুর হাইস্কুলে অনুষ্ঠিত উত্তরবঙ্গ উৎসবের উদ্বোধন করতে এসে এমনই জানান রাজ্যের শ্রমদপ্তর এর প্রতিমন্ত্রী গোলাম রাব্বানী। তিনি বলেন,উত্তর বঙ্গ উৎসবে এলাকার সংস্কৃতিকে তুলে ধরা হবে।সরকার সব সময়ই উদ্যোগ নেয় এধরণের উৎসবে বিভিন্ন প্রতিভাদের এগিয়ে নিয়ে যেতে।কেন্দ্রীয় বঞ্চনা থাকা সত্ত্বেও আমরা আমাদের কর্মসূচি চালিয়ে যাচ্ছি।তিনি জানান,
চিরুনি বাদে শিশুদের পঠন পাঠনের বিভিন্ন সরঞ্জাম দেওয়া হচ্ছে।এলাকার বিভিন্ন উন্নয়নের পরিসংখ্যান তুলে ধরেন তিনি।পাশাপাশি তিনি আরও বলেন,গত চৌত্রিশ বছরে রাজ্যে উন্নয়ন হয়নি। যা এখন হচ্ছে।কিস্তু এখন বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে হাসপাতাল কিংবা ম্যাডিকেল কলেজ পর্য্যন্ত এসবের মাধ্যমে উন্নয়নের জোয়ার বইছে এলাকায়।তিনি মুখ্যমন্ত্রীর বিভিন্ন কাজের ভূয়সী প্রশংসা করেন এদিন।
এদিন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সহ সভাধিপতি ফারহাত বানু, ইসলামপুরের সমষ্টি উন্নয়ন আধিকারিক রজত রঞ্জন দাস , ডেপুটি ম্যাজিস্ট্রেট মহম্মদ ওয়াশিউল্লা, তথ্য ও সংস্কৃতি দপ্তর আধিকারিক পারশ কুমার সিং, ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহম্মদ সলিমউদ্দিন আহমেদ,জয়েন বিডিও যাদব রায় ,সমাজকর্মী জাভেদ আখতার প্রমুখ।

এদিকে মন্ত্রীর প্রতিশ্রুতি কে ঘিরে বিরোধী রাজনৈতিক দল গুলি প্রশ্ন তুলেছেন যে দশ বছর ক্ষমতায় থাকার পর এতদিনে আবার সরকারে এলে তবে ইসলামপুর কে নুতন জেলা তৈরির প্রতিশ্রুতি কেন? ইসলামপুর শহরে কোনো পরিকাঠামো তৈরি হয় নি। ইসলামপুরবাসীর দীর্ঘদিনের দাবি মেনে জেলাও হয় নি। এখন ভোটের মুখে কোনো পরিকাঠামো ছাড়াই জেলা তৈরির প্রতিশ্রুতি আসলে নির্বাচনী ললিপপ ছাড়া কিছু না।

67

Leave a Reply