Categories
অন্য খবর

গানের ছন্দে জীবনের অন্তরা’য় প্রবেশ করলেন ইমন

৩১/১/২০২১,ওয়েবডেস্কঃ

২রা ফেব্রুয়ারি ঘটা করে হবে বিয়ে, তবে রবিবারই খাতায়-কলমে দাম্পত্য জীবন শুরু করলেন গায়িকা ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন নতুন জীবনের কথা , দিলেন মালাবদলের ছবিও।

গত অক্টোবরে নীলাঞ্জনের সঙ্গে এনগেজমেন্ট হয়েছিল ইমনের । করোনা পরিস্থিতির জন্য সে অনুষ্ঠানও হয়েছিল ঘরোয়া ভাবে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সেই স্বর্ণালী মুহূর্তের ছবিও। আগামী মঙ্গলবার ইমন-নীলাঞ্জনের চার হাত এক হবে, আর তার আগেই সারলেন আইনি বিয়ের পর্ব। তারপরই একে অপরকে মালা পরিয়ে নয়া ইনিংস শুরু করলেন। মুখের হাসিটিই ছিল তাঁর পারফেক্ট মেক-আপ। নীলাঞ্জনের পরনে সাদা পাঞ্জাবি এবং ইমনের পরনে হলুদ শাড়ী। মালাবদলের পরই ফেসবুকে ছবি পোস্ট করে অনুরাগীদের সুখবর জানান ইমন। লেখেন, “জাস্ট ম্যারেড।” তারপর থেকেই বন্যায় ভাসছেন টলিপাড়ার জনপ্রিয় গায়িকা।

ডিসেম্বরের শেষ থেকেই আইবুড়ো ভাত খাওয়ার পালা শুরু হয়ে গিয়েছিল। হবু স্বামী নীলাঞ্জন ঘোষের পাশে বসে পাত পেড়ে আইবুড়ো ভাত খেতেও দেখা গিয়েছিল ইমনকে। তারপরই চর্চায় উঠে আসে তারকা কাপলের প্রি-ওয়েডিং ফটোশুট। জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী ইমন নীলাঞ্জনের সঙ্গে পোজ দিয়েছিলেন দেবর্ষি সরকারের ক্যামেরার সামনে। সুতির শাড়ি ও সাদা কুর্তির সম্মোহনে ইমনকে সাজিয়ে তুলছিলেন মেকআপ আর্টিস্ট বীথি রায়। ইনস্টাগ্রামে সেসব ছবিও শেয়ার করেন তিনি। দুষ্টু-মিষ্টি ভালবাসার অবসরেই একবার নীলাঞ্জনের কোলেও উঠে পড়েছিলেন ইমন। সেই মুহূর্ত ধরা পড়ে স্টিল ক্যামেরার ফোকাসে। ক্যাপশনে ছিল, “সুরে সুরে ওগো তোমায় ছুঁয়ে যাই”।

শোনা যাচ্ছে, বিয়েতেও ইচ্ছে থাকলেও পরিস্থিতির জন্যই বড় করে অনুষ্ঠানের কথা ভাবছেন না তিনি।

70

Leave a Reply