Categories
রাজ্য

হঠাৎই বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন মন্ত্রী অরূপ রায়

তৃণমূল শিবির থেকে দুশ্চিন্তার মেঘ সরছে না কিছুতেই।নানা কারনে দলে সমস্যা বেড়েছে।তার মধ্যেই আচমকা অসুস্থ হয়ে পড়লেন রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়। রবিবার ভোরে আচমকাই শ্বাসকষ্ট ও বুকে ব্যথা অনুভব করেন তিনি। এরপরই সময় নষ্ট না করে তাঁকে ভর্তি করা হয় উডল্যান্ডস হাসপাতালে। প্রাথমিক পরীক্ষার পরই তাঁকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। তবে, অরূপ রায়ের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, শনিবার থেকেই অসুস্থতা বোধ করছিলেন তিনি। যদিও হাসপাতালে ভর্তি করার মতো পরিস্থিতি তৈরি হয়নি। কিন্তু রবিবার ভোর থেকে পরিস্থিতিতে পরিবর্তন শুরু হয়।

এবিষয়ে হাওড়া জেলা তৃণমূল সূত্রে জানা গিয়েছে যে, শনিবার বিকেলে হাওড়া তৃণমূল সদর কার্যালয়ে এসেছিলেন অরূপ রায়। সেই সময়ই হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি। তাপর বুকে অস্বস্তি নিয়েই বাড়িতে চলে যান। ডাকা হয় পারিবারিক চিকিৎসককে। তিনি দেখে প্রয়োজনীয় ওষুধপত্র দেন। সেই সময়ের মতো পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও ভোররাত থেকে বাড়তে থাকে বুকে ব্যথা। এরপর আর তাঁকে বাড়িতে রাখা নিরাপদ মনে করেননি চিকিৎসকরা। তাঁকে আনা হয় উডল্যান্ডস হাসপাতালে।

রাজ্যের মন্ত্রী তথা হাওড়া শহর তৃণমূল সভাপতি অরূপ রায়ের শারীরিক অবস্থা এই মুহূর্তে স্থিতিশীল বলেই হাসপাতাল সূত্রে খবর। তাঁর হৃদযন্ত্রে কোন সমস্যা হয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন চিকিৎসকরা। তাঁর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। আপাতত চিকিৎসকদের কড়া নজরদারিতে রাখা হয়েছে রাজ্যের সমবায় মন্ত্রীকে।

নতুন বছর শুরু হতেই রাজ্যে বেজে গিয়েছে ভোটের দামামা । প্রায় প্রতিটি জেলাতেই চূড়ান্ত রাজনৈতিক ব্যস্ততা। তবে হাওড়ার বিষয়টা একটু আলাদা। জেলায় তৃণমূল দলের একাধিক নেতা-মন্ত্রী ইতিমধ্যেই দলের বিরুদ্ধে প্রবল ক্ষোভ ব্যক্ত করে চলেছেন। এমনকী প্রথমে লক্ষ্মীরতন শুক্লা ও গত শুক্রবার মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। দলের বিরুদ্ধে বারবার মুখ খোলায় বহিষ্কার করা হয়েছে বালির বিধায়ক বৈশালী ডালমিয়াকে। আর প্রতিটি ক্ষেত্রেই অরূপ রায়ের সঙ্গে সংঘাতের বিষয়টিই সামনে এনেছেন অভিযোগকারীরা। ফলে রাজনীতির ময়দানে ক্রমশই চাপ বাড়ছে রাজ্যের সমবায় মন্ত্রীর উপর। সেকারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন কিনা তা খতিয়ে দেখার কাজ করছেন চিকিৎসকরা।

62

Leave a Reply