Categories
অন্য খবর

উপযুক্ত পরিকাঠামোর অভাবে বিশৃঙ্খলা বাগডোগরা বিমানবন্দরে। ফ্লাইট মিস একাধিক যাত্রীর!

বাগডোগরা বিমানবন্দর থেকে বর্তমানে বেশ কয়েকটি ফ্লাইট বৃদ্ধি পেয়েছে। কিন্তু সেই অনুযায়ী পরিকাঠামো বৃদ্ধি না পাওয়ায় ইদানিং প্রায়ই এই বিমানবন্দরে বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে। চেক ইন এর লাইনে দীর্ঘক্ষণ দাঁড়িয়েও কেউ কেউ ফ্লাইট মিস করছেন। এরকমই সিকিউরিটি চেকিংয়ের লাইনে যাত্রী ভিড় উপচে পড়ায় সোমবার বিশৃঙ্খলা তৈরি হল বাগডোগরা বিমানবন্দরে। ঘন কুয়াশার জেরে কয়েকদিনে বেশ কিছু ফ্লাইট বাতিল হয়েছে। এদিন কুয়াশা না থাকায় সকাল থেকে এক এক করে বিমান নামতে থাকে বাগডোগরায়। সব ফ্লাইটেই ঠাসা যাত্রী ছিল। তবে ১০-১৫ মিনিটের ব্যবধানে প্রতিটি বিমান ছাড়ায় সিকিউরিটি চেকিংয়ের লাইনে ভিড় উপচে পড়ে। তৈরি হয় বিশৃঙ্খলা। চরম হয়রানির শিকার হতে হয় যাত্রীদের। যদিও বিমানবন্দরের ডিরেক্টর জানিয়েছেন, এব্যাপারে তাঁকে কেউ কোনও অভিযোগ জানায়নি।

বিমানযাত্রীদের একাংশ জানিয়েছেন, সিকিউরিটি চেকিংয়ের লাইন একটা সময় দোতলা ছাড়িয়ে নীচে নেমে আসে। ফ্লাইট মিস করার ভয়ে অনেকেই সহযাত্রী, বিমানকর্মী এবং সিআইএসএফ কর্মীদের সঙ্গে তর্কাতর্কিতেও জড়িয়ে পড়েন।

বাগডোগরা বিমানবন্দরের ডিরেক্টর সুব্রহ্মণি পি বলেন, ’এক সঙ্গে অল্প সময়ের ব্যবধানে উড়ান থাকলে ভিড় বেশি হয়। এবিষয়ে আমাকে কেউ কোনও অভিযোগ জানায়নি

55

Leave a Reply