Categories
রাজনীতি

তৃণমূল বিজেপি তৈরির কারখানা : সাংবাদিক সম্মেলনে অপূর্ব পাল

ওয়েব ডেস্ক জানুয়ারি ৬,২০২১: রাজ্য রাজনীতিতে  চলছে দলবদলের খেলা। তৃণমূল থেকে বিজেপির ঘরে এসেছেন রাজ্যের সরকারি দলের তাবড় তাবড় কিছু নেতা। মুকুল রায়ের দলত্যাগের  পর তৃণমূলের সাংগঠনিক ধাক্কা অনেকটাই সামলে নিয়েছিলেন তৃণমূল দলের তরুণ তুর্কী শুভেন্দু অধিকারী। কিন্তু সম্প্রতি তার বিজেপিতে যোগদানের পরই বেশ ব্যাকফুটে তৃণমুল।

গতকাল তৃণমূল নেতাদের বিজেপি তে যোগদান নিয়ে সাংবাদিক সম্মেলনে কটাক্ষ করতে দেখা গেলো সিপিআইএম উত্তর দিনাজপুর জেলা সম্পাদক অপুর্ব পালকে। হেমতাবাদে দলীয় কার্যালয়ে একটি সংবাদিক সম্মেলনে তিনি বলেন, রাজ্যে  তৃণমূল বিজেপি তৈরির কারখানা।

তিনি আরো বলেন যে রাজ্যে যেমন বড় বড়  তৃণমূল নেতারা বিজেপিতে যাচ্ছেন তেমন জেলা থেকেও অনেক নেতা তৃণমূল ছেড়ে চলে যাবেন।তিনি বলেন নানা রকম প্রলোভন দেখিয়ে এই দলবদল এর খেলা চালাচ্ছে বিজেপি।একই সাথে তিনি বিদ্ধ করে রাজ্যের সরকারি দল তৃণমূলকেও।  তিনি অভিযোগ করেন অসংখ্য শিক্ষিত বেকারের কর্মসংস্থান করতে ব্যর্থ রাজ্য সরকার। ঠিকমত হয়নি টেট পরীক্ষা ও এসএসসি। স্বাস্থ্য সাথী প্রকল্প কার্যত রূপায়িত হয়নি।এর ফলে ভুক্তভোগী অসংখ্য সাধারণ মানুষ।

তাঁর বক্তব্য  বিধানসভা নির্বাচনের আগে বিভিন্ন প্রকল্পের টোপ দেখিয়ে ভাওতাবাজি চালাচ্ছে তৃণমূল ও বিজেপি।সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে তাঁর দল সিপিআইএম সব সময় আছে আছে এবং থাকবে।

231

Leave a Reply