Categories
অন্য খবর

সৌরভের বাড়িতে এবার অশোক ভট্টাচার্য্য

৩০/১২/২০২০,ওয়েবডেস্কঃ সৌরভ গাঙ্গুলির রাজনীতিতে আসা নিয়ে সরগরম রাজ্য রাজনীতি।কিছুদিন আগেই সৌরভ গাঙ্গুলী রাজ্যপাল জগদীশ ধনকরের সাথে করেন এবং তারপরই ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে অরুন জেটলির মূর্তি উন্মোচন করতে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে দেখা করেন।তারপরই সৌরভের বিজেপিতে যোগদান করা নিয়ে চাঞ্চল্য ছড়ায় সব মহলে।

কিন্তু এবার সৌরভের বাড়িতে গিয়ে শিলিগুড়ির মেয়র তথা বিগত বামফ্রন্ট সরকারের মন্ত্রী অশোক ভট্টাচার্য তার সাথে দেখা করার পর থেকেই নানা আলোচনা ছড়িয়েছে বিভিন্ন মহলে।

সৌরভের সাথে দেখা করার পর অশোক ভট্টাচার্য বলেন,আজ সৌরভ গাঙ্গুলির বাড়িতে বসে সৌরভ আর ডোনার সাথে অনেক গল্প হলো । শিলিগুড়ির নানা খবর ও ক্রিকেট নিয়ে আলোচনা হলো । আমি ইলেকশনে লড়ছি কিনা তাও জানতে চাইলো সৌরভ। তার জন্যে আগাম শুভেচ্ছাও জানিয়ে রাখলো। সৌরভের রাজনীতিতে আসা প্রসঙ্গে ওর রাজনীতিতে যুক্ত না হওয়াই উচিত বলেই আমার মত। সেকথাও সৌরভকে জানিয়েছেন বলে জানান শিলিগুড়ির মেয়র।

অশোক ভট্টাচার্য আরও বলেন যে, কথা প্রসঙ্গে বলেছি ক্রিকেট ওকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে গেছে । দেশের মানুষ চায় তা যেন অব্যাহত থাকে । ওর সাথে শিলিগুড়ির ক্রিকেট নিয়েও কথা হয় । ও সব রকম সহযোগিতা করবে । একবার এসব নিয়ে কথা বলতে শিলিগুড়িতে আসবে । তখন আমাদের বাড়িতে গিয়ে ওর কাকিমার সাথে দেখা করে আসবে বলেও জানিয়েছেন সৌরভ ।

69

Leave a Reply