Categories
রাজনীতি

‘বেচারা প্রচার পায় নি। তাই সভায় গুন্ডাদের নিয়ে গিয়ে হামলার নাটক’ এমন ভাবেই নাম না করে নাড্ডাকে কটাক্ষ মমতা ব্যানার্জির

১০/১২/২০২০,ওয়েবডেস্কঃ

জেপি নাড্ডা কে নিয়ে কটাক্ষ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ধর্মতলা গান্ধী মূর্তির পাদদেশে কৃষক আন্দোলনের সমর্থনে তৃণমূলের ডাকা অবস্থান বিক্ষোভ এ বক্তব্য রাখতে গিয়ে নাড্ডা এবং বিজেপিকে আক্রমণ করেন তিনি। তিনি বলেন, বুধবার প্রচার পাননি। সভায় ভিড় হয়নি। তাই বৃহস্পতিবার গুন্ডাদের নিয়ে গিয়েছিলেন। সভা করতে নাটক করে নিজেরাই ঘটনা ঘটিয়ে তৃণমূলকে দুষছেন। ডায়মন্ড হারবার ঘটনার পর রাজ্যের পুলিশ টুইট করে জানায়, কোন হামলা হয়নি। হামলা স্থলে অনেক পেছনে ছিল তার কনভয়।

প্রসঙ্গত ডায়মন্ড হারবারের যাওয়ার পথে সরিষা, শিরাকোল সহ একাধিক স্থানে নাড্ডার কনভয় আটকানো হয়। বিজেপি নেতাদের গাড়িতে ইটের টুকরো কারো কারো গাড়ির কাঁচ ভেঙে যায়। হাতে জখম হয় কৈলাশ বিজয় বর্গী। এই হামলার জন্য পুরোপুরি তৃণমূলকে দায়ী করেছেন তিনি। নিজে অমিত শাহের কাছে নালিশ জানিয়েছেন। যদিও এই ঘটনার কিছুক্ষণ পরেই রাজ্য পুলিশের তরফে টুইট করে জানানো হয় জেপি নাড্ডার কনভয়ে কোনরকম হামলা হয়নি। পথচলতি কিছু মানুষ গাড়িতে পাথর ছুড়ছে। তবে তার বহু পেছনে ছিল নাড্ডার কনভয়।

অপরদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাড্ডাকে কড়া ভাষায় কটাক্ষ করেন। তার কথায়, “বেচারা কি করবেন? বুধবার প্রচার পাননি। তেমন কিছু হয়নি। সভায় তাই আজ গুন্ডাদের সঙ্গে নিয়ে গিয়েছেন প্রচার করতে। নিজেরা নাটক করে ঘটনা ঘটিয়ে তৃণমূলের উপর দোষ দিয়েছেন। ওদের সাজানো না হলে কিভাবে ঠিক ওই মুহূর্তে ছবি পেল? ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বলে, তিনি কটাক্ষের সুরে বলেছেন আজ বিজেপির জেপি নাড্ডা ডায়মন্ড হারবারে গিয়ে গাড্ডায় পড়েছে। তা আমি কি করতে পারি?

42

Leave a Reply