সান্ধ্য আড্ডায় চা বা কফির সাথে জমে যেতে পারে এই ব্রেড স্টিকস উই চিকেন। খুব সহজেই চটপট আপনি অতিথিদের সামনে সাজিয়ে দিতে পারেন এই সুস্বাদু ব্রেড স্টিকস উইথ চিকেন ।

উপকরণ:

১০ স্লাইস পাউরুটি, ৩০০ গ্রাম বোনলেস চিকেন (ছোট টুকরো করা), আধ চা-চামচ লাল লঙ্কা গুঁড়ো, এক চিমটে হলুদ গুঁড়ো, আধ চা-চামচ গোলমরিচ গুঁড়ো, তিনটে মাঝারি মাপের পেঁয়াজ, কুচি তিনটে কাঁচালঙ্কা, কুচি এক টেবিলচামচ, আদা-রসুন বাটা মেশানো এক চিমটে গরম মশলা, তিনটে ডিম প্রয়োজনমতো নুন এবং সাদা তেল

যেভাবে রান্না করবেন:

প্রথমে সসপ্যানে অল্প তেল গরম করে মাংসগুলো হালকা ভেজে নিন। ভাজার সময় গোলমরিচের গুঁড়ো ছড়িয়ে নিন। মাংসগুলো একটা পাত্রে তুলে রাখুন। সসপ্যানে অল্প তেলে পেঁয়াজ কুচি দিয়ে হালকা ভেজে নিন।

এরপর তার মধ্যে আদা-রসুন বাটা, কাঁচালঙ্কা কুচি, হলুদ গুঁড়ো, লাল লঙ্কা গুঁড়ো এবং প্রয়োজনমতো নুন মিশিয়ে নেড়ে নিন। ভেজে রাখা মাংসগুলো মিশিয়ে ভাল করে কষান। পাউরুটির স্লাইসগুলোকে হালকা করে সেঁকে নিন।

প্রত্যেকটা পাউরুটির মাঝে মাংসের মিশ্রণটা দিয়ে পাউরুটিগুলোকে রোল করে নিন। রোলের শেষ প্রান্তটা লবঙ্গ বা সরু কাঠির সাহায্যে আটকে দিন। ডিম তিনটে ফেটিয়ে নিন। তার মধ্যে পাউরুটির রোলগুলো ডুবিয়ে সাদা তেলে ভেজে নিন। টমেটো সসের সঙ্গে গরম গরম পরিবেশন করুন।

78