ওয়েব ডেস্ক নভেম্বর ২৬,২০২০: আজ কেন্দ্রীয় নীতির বিরুদ্ধে নানা দাবিদাওয়া নিয়ে কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশেনের তরফে ডাকা বন্ধের প্রভাব পরল শিলিগুড়িতে। সরকারি বাস কিছু চলাচল করলেও তাতে যাত্রী প্রায় ছিলই না আর বন্ধ ছিল দোকানপাট বাজার ঘাট ব্যাংক ও বীমা সংস্থার অফিসগুলি বেসরকারি যাত্রী ও পরিবহন পরিবহন সম্পূর্ণ ব্যাহত হয় এই বন্ধে।

বৃহস্পতিবার বেলা বাড়তেই রাস্তায় নামেন বনধ সমর্থনকারীরা।হিলকার্ট রোডে বামেদের দলীয় কার্যালয় অনিল বিশ্বাস ভবনের সামনে থেকে মিছিল করেন বাম নেতা কর্মীরা। সকাল থেকে কার্যালয়ের সামনেই হাজির ছিলেন বাম নেতৃত্বরা।

অন্যদিকে মাল্লাগুড়ি, কোর্টমোড় থেকেও মিছিল করেন সমর্থনকারীরা।বর্ধমান রোড, এস এফ রোড, হাকিমপাড়াতেও যান সমর্থনকারীরা৷ সেখানে বেশকিছু ব্যাঙ্ক, দোকান, শপিং মল বন্ধ করে দেন সমর্থনকারীরা। অনিল বিশ্বাস ভবনের সামনে হিলকার্ট জুড়েও গাড়ি চলাচল আটকে দেন বাম নেতা কর্মীরা। ঘুরিয়ে দেওয়া হয় সমস্ত গাড়ি।বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বনধের প্রভাব দেখা যায় শহরে।

এদিকে গেট বাজারেও রাস্তায় নামেন সিপিএমের এনজেপি লোকাল কমিটির সদস্যরা।অন্যদিকে প্রায় যাত্রীশূন্য ছিল এন জে পি স্টেশন চত্বর।

38