কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনামুক্ত হলেও এখনও সংকট কাটেনি প্রবীণ এই অভিনেতার। এরই মধ্যে বাংলার বিনোদন জগতে আবার খারাপ খবর। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন গায়ক কুমার শানু! এদিন গায়কের অফিসিয়াল ফেসবুক পেজে লেখা হয়েছে, ‘দুর্ভাগ্যবশত শানুদা করোনা পজেটিভ পরীক্ষা করেছেন, সবাই তার সুস্থতা কামনা করবেন। ধন্যবাদ।’

জানা গিয়েছে, দিন কয়েক ধরে জ্বরে ভুগছিলেন গায়ক। এরপর তাঁর করোনা পরীক্ষা করানো হয়। সেই রিপোর্ট এদিন পজিটিভ এসেছে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনার বিরুদ্ধে লড়াই করা নিয়ে এমনিতেই চিন্তায় রয়েছে বাঙালি। তার মধ্যে সংযোজন হল কুমার শানুর করোনা আক্রান্ত হওয়ার খবর। তবে, কুমার শানুর উপসর্গ থাকলেও তাঁকে হাসপাতালে ভরতি করার কোনো খবর নেই । এমনকী কোন জায়গা থেকে তাঁর করোনা আক্রান্ত হওয়ার পরিস্থিতি তৈরি হয়েছিল, সে বিষয়েও এখনও কিছু স্পষ্ট করা হয়নি।

তবে ভালো খবর সৌমিত্র চট্টোপাধ্যায় করোনামুক্ত। তাকে নন কোভিড আইসিউতে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ১৬ সদস্যের মেডিক্যাল বোর্ডের প্রধান অরিন্দম কর জানিয়েছেন সৌমিত্র বাবু এখন ভালো আছেন। তার হার্ট, ফুসফুস ও কিডনির অবস্থা বেশ ভালো। তবে ক্যান্সারের পাশাপাশি প্রেশার-সুগার-সিওপিডির মতো কো-মর্বিডিটির কারণে সৌমিত্র বিপদ এখনও পুরোপুরি কাটার অবস্থায় আসেনি।

20