ফের শিরোনামে উত্তর প্রদেশের হাথরস! মনিষা বাল্মিকি গণধর্ষণের ঘটনার ঠিক একমাসের মাথায় আবারও এক যৌন লালসার ছবি সামনে এল। মঙ্গলবার ধর্ষণের শিকার হয় মাত্র চার বছরের এক শিশুকন্যা। ঘটনাটি ঘটেছে হাথরসের সাসনিতে। ধর্ষক শিশুটিরই এক আত্মীয়।

গতমাসে চার উচ্চ বর্ণের যুবকের গণলালসার শিকার হয়েছিলেন হাথরসের উনিশ বর্ষীয়া দলিত তরুণী মনিষা বাল্মিকি। পৈশাচিক অত্যাচারের জেরে ১৫ দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে দিল্লির সফদরজং হাসপাতালে মারা যান ওই তরুণী। ঘটনায় উত্তাল হয়ে ওঠে দেশ। শেষ পর্যন্ত মামলা গড়ায় সিবিআই এর দরজায়। তিন দিন হল সেই মামলার তদন্তভার হাতে নিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। মঙ্গলবার সিবিআইয়ের একটি টিম ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছিল।

সার্কল অফিসার রুচি গুপ্তা বুধবার জানিয়েছেন, শিশুটির ধর্ষককে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণের মামলও রুজু হয়েছে।

শিশুটির কাকা জানান, মঙ্গলবার ও বাড়ির বাইরেই খেলছিল। সেসময় অরবিন্দ সকলের নজর এড়িয়ে শিশুটিকে তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। বাচ্চাটি বাড়িতে ফিরলে তার মধ্যে কিছু অস্বাভাবিকতা নজরে পড়ে। হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍‌সকদের সঙ্গে কথা বলে জানতে পারেন শিশুকন্যাকে ধর্ষণ করা হয়েছে। বাচ্চাটির কাকা এর পরেই থানায় খবর দিয়ে অভিযোগ দায়ের করেন। অভিযোগপত্রে ধর্ষক হিসেবে অরবিন্দের নাম উল্লেখ করা হয়। অরবিন্দের সঙ্গে পরিবারটির আত্মীয়তা রয়েছে

26