ওয়েব ডেস্ক অক্টোবর ১০,২০২০: আজ শনিবার বেলা সাড়ে চারটে নাগাদ রায়গঞ্জ স্টেশনে ডেপুটেশন দিল রায়গঞ্জ শহর কংগ্রেস ও রায়গঞ্জ বিধানসভা যুব কংগ্রেস।

রাধিকাপুর এক্সপ্রেস চালু করার দাবিতে তাদের এই ডেপুটেশন বলে জানা গিয়েছে। দলের তরফ থেকে জানানো হয়েছে যে, দোকানপাট, হাট-বাজার এবং বিভিন্ন কর্মস্থল ও অফিস খোলা রয়েছে ।অন্যত্র চালু হয়েছে বাস ও রেল পরিবহণ। কিন্তু রায়গঞ্জে রেল পরিষেবা বন্ধ। রায়গঞ্জ থেকে রাজ্যের রাজধানী কলকাতা সংযোগকারী একমাত্র ট্রেন রাধিকাপুর এক্সপ্রেস বন্ধ থাকায় বিশেষ অসুবিধায় পড়েছেন রায়গঞ্জ ও লাগোয়া অঞ্চলের অধিবাসীরা। মূলত চিকিৎসার কাজে রোগী নিয়ে যাওয়ার ক্ষেত্রে খুব সমস্যায় পড়ছেন রায়গঞ্জ হেমতাবাদ কালিয়াগঞ্জ ব্লক এর মানুষজন।

অবিলম্বে রাধিকাপুর এক্সপ্রেস এর পরিষেবা চালু করার দাবিতে তারা আজ ডেপুটেশন দেন রায়গঞ্জ স্টেশনের স্টেশন মাস্টার কাছে। উপস্থিত ছিলেন পবিত্র চন্দ ও রনোজকুমার দাস সহ জেলা কংগ্রেসের অন্যান্য নেতৃত্ব

কংগ্রেস নেতা পবিত্র চন্দ জানান, “উত্তরবঙ্গের কিছু কিছু ট্রেন চালু হলেও এখনও পর্যন্ত কেন রাধিকাপুর ট্রেন চালু করা গেল না! রায়গঞ্জ থেকে অনেকের ডাক্তার দেখাতে কলকাতায় যেতে হয় তাদের অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে। আমরা চাই ট্রেনটি অতি শীঘ্রই চালু করা হোক। তাই আজ আনরা স্টেশন মাষ্টারের কাছে ডেপুটেশন জমা দিলাম।” এই ব্যাপারে স্টেশন মাস্টার রাজু কুমার জানন, আমরা চেষ্টা করছি ট্রেনটি চালু করার। উনারা ডেপুটেশন দিলেন আমরা এই ব্যাপারে কী কী পদক্ষেপ গ্রহন করা যায় দেখছি।”

212