৩/১০/২০২০,ওয়েবডেস্কঃশিলিগুড়িতে কৃষি আইনের সমর্থনে বিজেপির পদযাত্রায় যোগ দিতে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন বিজেপি রাজ্য সম্পাদক রাজু ব্যানার্জি।
শনিবার শিলিগুড়ির বাঘাযতীন পার্ক থেকে কৃষি আইনের সমর্থনে পদযাত্রার আয়োজন করে জেলা বিজেপি নেতৃত্ব। ওই মিছিলে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সম্পাদক রাজু ব্যানার্জি, শ্রীরূপা মিত্র চৌধুরী এবং বিজেপির জেলা নেতৃত্ব।
কয়েকশো কর্মী সমর্থক নিয়ে মিছিলটি হিলকার্ট রোড পরিক্রমা করে। মিছিলে যোগ দিয়ে বিজেপি রাজ্য সম্পাদক রাজু ব্যানার্জি বলেন, কৃষি আইন কৃষকদের সহায়ক আইন। এই আইনের জেরে কৃষকরা উপকৃত হবে। যদিও দালালরাজ অব্যাহত রাখতে রাজ্যের শাসকদল এই নিয়ে মিথ্যা প্রচার করছে।
অন্যদিকে হাথরসের ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, মু্খ্যমন্ত্রীর লজ্জা হওয়া উচিত। এ রাজ্যে বহু ধর্ষণের ঘটনা ঘটে। বহু মহিলারা এ রাজ্যে নির্যাতিতা হন। অথচ সেসব নিয়ে মুখ্যমন্ত্রী কিছু বলেন না। রাজ্য থেকে দেড় হাজার কিলোমিটার দূরে ধর্ষণের ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী পথে নামছেন। হাথরসের ঘটনা নিন্দনীয়। আমরা বলেছি দোষীদের সাজা হবেই। কিন্তু এ নিয়ে রাজনীতি করছে রাজ্যের শাসকদল।

38