২৭/৯/২০২০,ওয়েবডেস্কঃ করোনা অতিমারি নিয়ে নাজেহাল তামাম বিশ্ববাসী। করোনা আক্রান্ত না হলেও বেশির ভাগ মানুষের অবস্থা থরহরি কম্প। তবে করোনা নিয়ে নাকি একেবারেই চিন্তিত নয় সদ্য নির্বাচিত বিজেপির সর্বভারতীয় যুগ্ম সম্পাদক অনুপম হাজরা। ভাইরাস আক্রান্ত হল তিনি যা করবেন তা শুণে আপনি অবাক হতেই পারেন।সেকথা জনসমক্ষে জানিয়েও দিলেন তিনি। অনুপমের অদ্ভুত কথায় সমালোচনাও ঝড় উঠেছে রাজ্য রাজনীতিতে।

রবিবার বারুইপুরে দলীয় কর্মসূচিতে যোগ দেন অনুপম হাজরা। সেখানে বহু মানুষকেই মাস্ক ছাড়া দেখতে পাওয়া যায়। এমনকী অনুপম হাজরার মুখেও মাস্ক ছিল না। স্বাভাবিকভাবেই তাঁকে কোভিড বিধি না মানার বিষয়ে প্রশ্ন করা হয়। সেই উত্তরে অনুপম বলেন, “আমার করোনা হলে ঠিক করে নিয়েছি প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব।” তাঁর এই মন্তব্য নিয়েই বিভিন্ন মহলে উঠেছে সমালোচনার ঝড়।

অন্যদিকে দলীয় কর্মীদের মাস্ক না পরার বিষয়েও সাফাই দিয়ে তাঁর দাবি, “গেরুয়া শিবিরের নেতা-কর্মীরা রাজ্যের সবচেয়ে বড় শত্রু তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে লড়াই করছে। তাই তার চেয়ে বেশি ক্ষতি কেউ করতে পারবে না।” এছাড়া করোনায় মৃতদের দেহ দাহের পদ্ধতি নিয়েও সুর চড়ান অনুপম। তিনি বলেন, ইঁদুর, বিড়ালও এখানে এভাবে দাহ করা হয় না যেভাবে করোনায় মৃতের দেহ পোড়ানো হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়কেও কড়া ভাষায় আক্রমণ করেন তিনি।বলেন, নাম মমতা হলেও তিনি মমতাময়ী নন।

63