করোনা আক্রান্ত হলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের স্ত্রী ঊষা মিশ্র। মঙ্গলবার তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। জানা গিয়েছে, মেদিনীপুরে ছিলেন ঊষাদেবী। তাঁকে সেখান থেকে বেলঘাটা আইডি হাসপাতালে নিয়ো আসা হয়। শ্বাসকষ্টের সমস্যা নিয়ে তাঁকে ভর্তি করানো হয় ওই হাসপাতালে

  এরাজ্যে বিভিন্ন রাজনৈতিক দলেরএকের পর এক রাজনৈতিক নেতারা করোনা আক্রান্ত হচ্ছেন। বাদ নেই বাম শিবিরও। এবার হোম কোয়ারানটিনে গেলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। নিজে করোনা পজিটিভ না হলেও তার স্ত্রী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার কারণে নিজে থেকেই হোম কোয়ারান্টাইনে রয়েছেন তিনি।

সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শ মতো তিনিও করোনা পরীক্ষা করবেন। ইতোমধ্যে আগামী ৫ দিনের তাঁর পূর্ব নির্ধারিত সমস্ত কর্মসূচি বাতিল করা হয়েছে। করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে তবেই আবার কাজে যোগ দেবেন তিনি।

এর আগে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে হার মেনেছেন বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী। বেশ কিছুদিন করোনায় আক্রান্ত হয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সিপিএম পলিটব্যুরো সদস্য মহঃ সেলিম এবং ট্রেড ইউনিয়ন নেতা অনাদি সাহুকে।