ওয়েবডেস্ক সেপ্টেম্বর,৭,২০২০: মদ খাওয়া নিয়ে বচসার জেরে বাবাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। অভিযোগ, নেশার ঘোরে বাবাকে শ্বাসরোধ করে খুন করে ছেলে। মৃতের নাম বাবু দাস। বয়স ৬০ বছর। অভিযুক্ত ছেলে রাজা দাসকে আটক করেছে পুলিস। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বাবুর স্ত্রী ৫২ বছরের শোভা দাস এই খুনের জন্য তাঁর ছেলে রাজা দাসের বিরুদ্ধে অভিযোগ এনেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ রাজাকে আটক করেছে। সে হতাশার কারণে বাবাকে খুন করে থাকতে পারে বলে সন্দেহ করছে পুলিশ।

অভিযুক্ত এম কম পাশ করেছে। কিন্তু তারপরেও চাকরি না-পেয়ে হতাশায় সে নেশাগ্রস্ত হয়ে পড়েছিল। এই নিয়ে বাড়িতে মাঝেমধ্যেই অশান্তি হত। রবিবার রাতেও বাবা-মায়ের সঙ্গে তার তুমুল অশান্তি হয় বলে জানা গিয়েছে। অভিযোগ, তখনও সে বাবা-মাকে মেরে ফেলবে বলে হুমকি দেয়। প্রাণের ভয়ে অন্যত্র আশ্রয় নেন রাজার মা শোভা। তখনই ওই যুবক বাবাকে বালিশ চাপা দিয়ে খুন করেছেন বলে প্রাথমিক তদন্তের পর অনুমান পুলিশের। ওই বৃদ্ধকে খুন করা হয়েছে কি না, শ্বাসরোধ করা হয়েছিল কি না, তা স্পষ্ট হবে ময়নাতদন্তের রিপোর্টে। আপাতত রাজাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

25