সারা দেশেই কোনো নিয়ন্ত্রণ করতে জান প্রাণ দিয়ে লড়ছেন চিকিৎসক এবং চিকিৎসা কর্মীরা। উত্তর দিনাজপুরের রায়গঞ্জের চিকিৎসক ও চিকিৎসাকর্মীরাও নিজেদের জায়গায় চালিয়ে যাচ্ছেন এই লড়াই। এই যোদ্ধাদের মধ্যে অনেকেই আক্রান্ত হয়েছেন করোনায়। এমনকি এঁদের মধ্যে অনেকের পরিবারের লোকেরাও আক্রান্ত হয়েছেন কিন্তু তা সত্বেও থেমে থাকেননি তাঁরা। কাজে বিরাম না দিয়ে নিজেদের দায়িত্ব সম্পূর্ণ ভাবে পালন করে চলেছেন মানুষের জীবন বাঁচাতে । এমনই কয়েকজন করোনা যোদ্ধাকে সম্মানিত করা হল রায়গঞ্জের সাপোর্ট কোভিড কমিউনিটির পক্ষ থেকে।

রায়গঞ্জের সাপোর্ট কোভিড কমিউনিটির পক্ষ থেকে সম্মাননা জ্ঞাপন করা হলো বীরযোদ্ধাদের। কমিউনিটির পক্ষ থেকে সম্মান জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অরূপ ঘোষ , সোমা কর, অনিরুদ্ধ সিনহা, সুব্রত গুহ, শাহীদূর রহমান প্রমুখ।

রায়গঞ্জের হোটেল অ্যাম্বাসিতে ১১ জন করোনা যোদ্ধাকে সম্মানিত করা হয় সংস্থার পক্ষ থেকে। একটি ছোট্ট সুন্দর অনুষ্ঠানের মাধ্যমে অভিজ্ঞতা বিনিময় হয় দু’পক্ষের মধ্যে।

সম্মাননা জ্ঞাপনের পর সাপোর্ট কোভিড কমিউনিটির সদস্যরা জানিয়েছেন,করোনা যোদ্ধাদের সম্মানিত করতে পেরে খুব ভালো লাগছে। ওঁদের সাহায্য না পেলে মানুষের প্রাণ ধারন অসম্ভব হয়ে যেত এই মহামারীর সময়ে।

16