ওয়েব ডেস্ক আগস্ট ২২,২০২০: ধর্ষণের দায়ে গ্রেফতার ২ বিজেপি কর্মী। এক শবর মহিলাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল এই বিজেপি কর্মীদের। এই ঘটনাটি ঘটেছে লালগড় থানার পূর্ণাপানি গ্রাম পঞ্চায়েতের কর্মশোল গ্রামে।

ধৃতদের নাম পতিত ভুঁইয়া ও রাজু ভুঁইয়া। একজন পূর্ণাপানি বুথের সহ-সভাপতি একজন এলাকায় বিজেপির সক্রিয় কর্মী বলেই পরিচিত। অভিযোগ, শুক্রবার রাত ৯টা নাগাদ ওই মহিলার বাড়ি ঢোকে তারা। সেই সময় বাড়িতে কেউ ছিল না। সুযোগে জোর করে ওই মহিলাকে পেছনের জঙ্গলে তুলে নিয়ে যায় দুজন এবং সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অপকর্মের পরে ওই মহিলাকে জঙ্গলের মধ্যেই ফেলে চম্পট দেয় দুজন। এরপরে কোনোরকমো নিজেকে সামলে স্বামীর কর্মস্থলে পৌঁছান ওই মহিলা। স্বামীকে সব কিছু জানান। জানানো হয় গোটা গ্রামকে ডেকে। সেখান থেকেই খবর দেওয়া হয় পুলিশে। রাতেই লালগড় থানা থেকে পৌঁছায় পুলিশ বাহিনী। অভিযুক্ত দু’জনকেই তাদের বাড়ি থেকে রাতেই গ্রেপ্তার করে পুলিশ। আজ, শনিবার দু’জনকেই ঝাড়গ্রাম আদালতে তোলা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ৩৭৬ ধারা-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, দীর্ঘদিন ধরেই এই নেতারা এই কুকর্ম চালিয়ে আসছিলেন, অবশেষে এদিন প্রকাশ্যে এসেছে। যদিও বিজেপির দাবি, সবটাই উদ্দেশ্যপ্রণোদিত। ইচ্ছে করাই দলীয় নেতৃত্বকে ফাঁসানো হয়েছে।

11