১৫/৮/২০২০,ওয়েবডেস্কঃএকটার পর একটা ডেলিভারি হচ্ছে।‌ আর অবলীলায় তাতে হেলিকপ্টার শট মারছে সাত বছরের খুদে মেয়ে। প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির এই খুদে সংস্করণ নিয়েই এখন সরগরম সোশ্যাল মিডিয়া। প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া বৃহস্পতিবার নিজের টুইটার হ্যান্ডেলে মেয়েটির ভিডিওটি পোস্ট করেন। মুহূর্তে তা ভাইরালও হয়ে যায়।
মহেন্দ্র সিং ধোনি। নামটা নিলেই ভেসে ওঠে ২০১১ সালের মুম্বইয়ের ওয়াংখেড়ে। ভারতের বিশ্বকাপ জয়ের অন্যতম সেরা দৃশ্যই ছয় মেরে ধোনির টিম ইন্ডিয়াকে ফাইনাল জেতানো। আর সেই ধোনির অন্যতম জনপ্রিয় শট-ই হল এই হেলিকপ্টার শট। যাতে কি না ঘাতক ইয়র্কারকেও মাঠের বাইরে পাঠিয়ে দেওয়া যায়। আর আকাশ চোপড়ার ওই ভিডিওতে পরী শর্মা নামে সাত বছরের ওই খুদেকে একইভাবে হেলিকপ্টার শট মারতে দেখা যাচ্ছে ভিডিওটিতে।
সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে ভিডিওটি। অনেকেই মেয়েটির প্রতিভার প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘‌‘যদি ধোনি মেয়ে হত।‌’‌’‌ কেউ আবার লিখেছেন, ‘‌‘মেয়েটির ব্যাট চালানোর গতি মারাত্মক।’‌’‌ আরেক নেটিজেনের আবার বক্তব্য, ‘‌‘আন্তর্জাতিক ক্রিকেটে কোনও মহিলা ক্রিকেটারকে কিন্তু এই হেলিকপ্টার শট মারতে দেখা যায়নি।‌’‌’‌ তবে এই প্রথম নয়, এর আগেও ভাইরাল হয়েছিল পরী শর্মার ব্যাটিংয়ের ভিডিও। চলতি বছর এপ্রিল মাসে প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন এবং বর্তমান ওয়েস্ট ইন্ডিজ দলের ক্রিকেটার শাই হোপ পরীর ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

36