১২/৮/২০২০,ওয়েবডেস্কঃ

দুঃসংবাদ যেন পিছু ছাড়ছে না বলিউডের। তবে এবার করোনাভাইরাস নয়, সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যানসার ধরা পড়ল। চিকিত্‍‌সকেরা জানিয়েছেন অ্যাগ্রেসিভ ফুসফুসের ক্যানসারে আক্রান্ত বলিউড সুপারস্টার।

শনিবার সন্ধ্যায় হঠাত্‍‌ করে অসুস্থ হয়ে পড়ায় বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে তিনি ভর্তি ছিলেন। হাসপাতাল সূত্রে খবর, বুকে অস্বস্তি নিয়ে সঞ্জয় দত্ত হাসপাতালে ভর্তি হন। তাঁর অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা ওঠানামা করছে।
তিনি কোভিড সংক্রামিত কি না, নিশ্চিত হতে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়েছিল। সেই রিপোর্ট নেগেটিভ আসার পর RT-PCR টেস্টের জন্য অভিনেতার সোয়াবের নমুনা সংগ্রহ করা হয়েছিল। সেই রিপোর্টও নেগেটিভ আসায় হাসপাতালের তরফে আরও কয়েকটি পরীক্ষা করা হয়। বিশেষ সূত্রে খবর, বলিউডের মেগাস্টার সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়েছেন।

করোনা আক্রান্ত নন, এটা স্পষ্ট হয়ে যাওয়ার পরেই উপসর্গ দেখে সঞ্জয় দত্ত ক্যান্সারে ভুগছেন কিনা যাচাই করা হয়। যার রিপোর্ট পজিটিভ আসে। যদিও মুন্নাভাইয়ের চিকিৎসা করছিলেন যে ডাক্তার, তিনি রোগীর শারীরিক অবস্থা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। সঞ্জয় দত্তের এই অসুস্থতা বলিউডের জন্য নিঃসন্দেহে আর এক দুঃসংবাদ।

1