১৯/৭/২০২০,ওয়েবডেস্কঃ

করোনা আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হল রায়গঞ্জে।মৃত মহিলা রায়গঞ্জের চন্ডিতলা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। গত ২৪ ঘন্টায় এই নিয়ে দুই জনের মৃত্যুর ঘটনা ঘটল রায়গঞ্জ শহরে। মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উদ্বেগ ছড়িয়েছে রায়গঞ্জে। রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন বছর ৬০-এর ওই মহিলা বলে জানা গিয়েছে।

শনিবার দিনই রায়গঞ্জ পুর এলাকার ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এক বৃদ্ধের মৃত্যু হয়। করোনা আক্রান্ত হয়ে তিনিও রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। আইসিএমআর-এর গাইড লাইন মেনে মৃতদেহগুলির সৎকার করা হবে বলে মেডিক্যাল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

সারা দেশেই ক্রমশ ভয়ংকর আকার নিচ্ছে করোনা। দেশে মোট আক্রান্ত ১০ লক্ষ পার করে গিয়েছে। মৃতের সংখ্যাও বাড়ছে লাফিয়ে লাফিয়ে। পাশাপাশি উত্তর দিনাজপুরেও রেকর্ড হারে বাড়ছে সংক্রমণ। রাজ্যের স্বাস্থ্য দপ্তরের করোনা বুলেটিন থেকে জানা গেছে, উত্তর দিনাজপুর জেলায় একদিনে রেকর্ড পরিমাণ সংক্রমণের হদিশ মিলেছে। একদিনেই ৩৬ জনের দেহে ভাইরাস মিলেছে। সব মিলিয়ে জেলায় এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৫৬০ জন। এদিকে শনিবার রাতে ও রবিবার সকালে রায়গঞ্জ পুর এলাকায় আরও দুই বাসিন্দার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গেছে৷

61