ওয়েব ডেস্ক, জুন ২২,২০২০: ধর্মকাটায় ওজন হতে চলেছে ট্রাক ও ট্রাক্টর ভর্তি ভুট্টার দানা। ৩৪ নং জাতীয় সড়কে দাঁড়িয়ে সার সার ট্রাক। আর সেই ট্রাক থেকে পড়ে যাওয়া ভুট্টা কুড়াতে গিয়ে দুর্ঘটনায় আবার হলো মৃত্যু। ঘটনাস্থল এক,কারণ এক, শুধু ব্যক্তি আলাদা। ৩৪ নং জাতীয় সড়কের ওপর ভুট্টা কুড়াতে গিয়ে সপ্তাহ দুয়েক আগে দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল কিশোরীর। গতকাল মারা গেলেন এক বৃদ্ধা। বয়স ৬৫ বছর।

জানা গিয়েছে, ওই বৃদ্ধার নাম তিলোদেবী কর্মকার। বাড়ি জাতীয় সড়কের পাশেই। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গতকাল রবিবার বেলা ১২টা নাগাদ জাতীয় সড়কে পড়ে থাকা ভূট্টা কুড়াচ্ছিলেন তিনি। এমন সময় ধর্ম কাঁটা থেকে বেরিয়ে আসা একটি ট্রাক তাকে ধাক্কা মারে তাকে। কিশান্গঞ্জ মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে ঘাতক ট্রাক নিয়ে পলাতক চালক।

এই ঘটনায় উত্তেজনা সৃষ্টি হয়েছে ডালখোলায়। স্থানীয়দের অভিযোগ যে ট্রাফিক নীতির তোয়াক্কা না করে ধর্ম কাঁটাগুলি ভুট্টা বোঝাই ট্রাক ও ট্রাক্টর ওজন করছে। এর ফলে একদিকে যেমন যেমন যানজটের সৃষ্টি হচ্ছে তেমনই ঘটছে দুর্ঘটনা।

20