https://kulikinfoline.com/vid-20200618-wa0019-mp4/

উওর দিনাজপুর জেলা করণদিঘী থানা, টুঙ্গিদিঘী বাসস্ট্যান্ড ৩৪ নম্বর জাতীয় সড়কে পাশে একটি বজরং মিল সরষের তেল গোডাউন ভেজাল সরষের তেল প্রচুর পরিমাণে বাজেয়াপ্ত করলো করণদিঘী থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় গোপন সুত্রে খবর পেয়ে টুঙ্গিদিঘী ওই ভেজাল তেল গোডাউন তল্লাশি চালায় , গোডাউন পৌঁছতেই দেখতে পায় পুলিশ একটি গাড়ি তেলের ট্যাঙ্কার গোডাউন সামনে দাঁড়িয়ে রয়েছে, ওই তেলের গাড়িটি থেকে পাইপ লাগিয়ে তেল ভিতরে ঘরে গোডাউন মধ্যে দিয়ে নিয়ে গিয়ে, নামি দামি কোম্পানির সরষের খাওয়ার তেল প্রচুর পরিমাণে খালি টিনের মধ্যে ভতি করে টিন গুলো শীল প্যাক করে বাজারে চড়া দামে বিক্রি করেন, করণদিঘী থানার জুড়ে পার্শ্ববর্তী বিহার সহ, বেশ কিছু জায়গা ভেজাল তেল বিক্রি বড়ো চক্রান্ত কাজ করে আসে।
গোডাউন ভিতর থেকে নামি দামি প্রচুর পরিমাণে খালি তৈলের টিন উদ্ধার করে পুলিশ, তেল নামানোর পাইপ সহ, মেশিন বাজেয়াপ্ত করে করণদিঘী থানার পুলিশ। এছাড়াও গাড়ি তেলের টেঙ্কার গাড়িটি সহ চালক অসীম আনসারি কে আটক করে তাকে জিজ্ঞাসা করে জানতে পারে পূলিশ বীরভূম থেকে ভেজাল তৈল টুঙ্গিদিঘীতে নিয়ে আসে। , ও গোডাউন মালিক কিষাণলাল আগরওয়াল কে আটক করে।

খাদ্য ও ফুড অফিসার সানি রাও, গোডাউন শীল করেন।
করণদিঘী থানার আইসি মলয় মজুমদার, ও ডি এস পি গোবিন্দ সিকদার বলেন, তদন্ত শুরু হয়েছে কিভাবে কোথায় কোথায় এই ভেজাল তৈল বিক্রি সহ পাচার করা হতো তা জানার চেষ্টা চলছে।

69